নজরে ভোট

আজ দুপুরে শহরে আসছেন সায়ন্তিকা, দিনভর তার কি কর্মসুচী রয়েছে? জেনে নিন এক পলকে।

আজ দুপুরে শহরে আসছেন সায়ন্তিকা, দিনভর তার কি কর্মসুচী রয়েছে? জেনে নিন এক পলকে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : আজ দুপুরে শহরে পা রাখছেন বাঁকুড়া বিধানসভার তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। দলীয় সুত্রে খবর আজ দুপুর ১২ টা নাগাদ শহরে আসছেন এই তারকা প্রার্থী।প্রথমে শহরের মহামায়া মন্দিরে পুজো দেবেন। তারপর তিনি যাবেন শহরের রামপুরে প্রয়াত জন নেতা কাশীনাথ মিশ্রের বাড়ী। সেখানে প্র‍য়াত নেতার স্ত্রী মিনতি দেবীর সাথে দেখা করবেন।




পাশাপাশি, সদ্য প্রয়াত প্রাক্তন পুরপ্রধান শান্তি সিংহের মোলডুবকার বাড়ীতে এবং লালবাজারে দেব প্রসাদ(তারা) কুন্ডুর বাড়ীতে গিয়ে পরিবারের সদস্যদের সমবেদনা জানাবেন।এবং প্রয়াত নেতার স্ত্রীর কাছে আশীর্বাদ নিয়ে জেলায় রাজনৈতিক সফর শুরু করবেন সায়ন্তিকা।

এর পর দুপুরে জেলা তৃণমূল ভবনে দলীয় কর্মীদের সাথে বৈঠক করার কথা রয়েছে। আর,বিকেলে নুতনগঞ্জের ধর্মশালায় শহরের বিশিষ্ট মানুষ জনের সাথে পরিচয় পর্ব সারবেন সায়ন্তিকা।তার জন্য ইতিমধ্যেই শহরে বাড়ী ঠিক করে রেখেছেন জেলার নেতারা। তিনি কোন বিলাস বহুল হোটেলে থাকবেন না। সাদামাটা জীবন যাপনে অভ্যস্ত সায়ন্তিকা আর পাঁচটা তারকার থেকে আলাদা। তিনি মানুষের কাছাকাছি থেকে মানুষের জন্য কাজ করতে চান। তাই তারকা তকমা ঘুচিয়ে বাঁকুড়ার বাড়ীর মেয়ে হিসেবেই ভোটের ময়দানে নামতে মুখিয়ে আছেন এমনটাই অকপটে জানিয়েছেন সায়ন্তিকা।





Next Story