নজরে ভোট

শীতলকুচি গুলি কাণ্ডের প্রতিবাদে তৃণমূলের ধিক্কার মিছিল জেলা জুড়ে,বাঁকুড়ায় মিছিলে হাঁটলেন সায়ন্তিকা।

শীতলকুচি গুলি কাণ্ডের প্রতিবাদে তৃণমূলের ধিক্কার মিছিল জেলা জুড়ে,বাঁকুড়ায় মিছিলে হাঁটলেন সায়ন্তিকা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শনিবার কোচবিহারের শীতলকুচির আমতালি গ্রামে কেন্দ্রীয় বাহিনীর গুলিতে চার জনের মৃত্যুর ঘটনার প্রতিবাদে বাঁকুড়া জেলা জুড়ে ধিক্কার মিছিলের কর্মসুচী নেয় জেলা তৃণমূল কংগ্রেস। সদর বাঁকুড়া থেকে জেলার জঙ্গলমহল সারেঙ্গা সর্বত্র এদিন প্রতিবাদে সামিল হয় তৃণমূল। বাঁকুড়া শহরে এদিন বিকেলে ধিক্কার মিছিলে পা মেলান বাঁকুড়া বিধানসভার তৃণমূলের তারকা প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।


ভোট শেষে তিনি কলকাতা ফিরে গেলেও এদিন ধিক্কার মিছিলে অংশ নিতে তিনি বাঁকুড়া আসেন। ধিক্কার মিছিলে চলা কালীন বৃষ্টি শুরু হওয়ায় খানিক ব্যাঘাত ঘটে। অন্যদিকে,সারা জেলা জুড়েই ধিক্কার মিছিল ছিল এদিন। বিষ্ণুপুর, তালডাংরা,সারেঙ্গা সহ জেলার ব্লকে,ব্লকে চলে প্রতিবাদ কর্মসুচী।

বাঁকুড়া জেলা তৃণমূল কংগ্রেসের এই প্রতিবাদ তথা ধিক্কার মিছিল জেলার ব্লকে,ব্লকে পালন করা হয়। এই প্রতিবাদ মিছিলে কর্মী সমর্থকদের আংশ গ্রহনও ছিল ছোখে পড়ার মতো। বাঁকুড়ায় ভোট প্রথম দুই দফাতেই সারা হয়ে গেছে। তবুও এই শীতলকুচি গুলি ইস্যুতে ভোট শেষ হলেও কলকাতা থেকে বাঁকুড়ায় এসে এদিন ধিক্কার মিছিলে আংশ নেন সায়ন্তিকাও। যা জেলার রাজনৈতিক মহলে নজর কেড়েছে।


জেলার রাজনৈতিক মহলের একাংশের মত হল,এবার ভোটে হার জিতের ঊর্ধ্বে উঠে তৃণমূল তাদের রাজনৈতিক আন্দোলন জারি রাখার ওপরই গুরুত্ব দিতে চাইছে। তাতে যদি রাজ্যে সরকার বদলায় তবুও বিরোধী রাজনৈতিক দল হিসেবে বাংলায় রাজনৈতিক লড়াই জারি রাখার ওয়ার্মআপ কার্যত ভোটের ফলাফলের আগেই সেরে ফেলতে চাইছে মা,মাটি,মানুষের দল। সায়ন্তিকাকে ভোট শেষ হওয়া সত্ত্বেও বাঁকুড়াতে এনে আজকের ধিক্কার মিছিলে সামিল করা সেই ইঙ্গিত বহন করছে বলেই মনে করা হচ্ছে।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story