নজরে ভোট

কচিকাঁচাদের সাথে সেলফি আর মিষ্টি ঠাকুমার আদরের ফাঁকেই ভোটের প্রচারে ঝড় তুললেন সায়ন্তিকা।

কচিকাঁচাদের সাথে সেলফি আর মিষ্টি ঠাকুমার আদরের ফাঁকেই ভোটের প্রচারে ঝড় তুললেন সায়ন্তিকা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মিষ্টি ঠাকুমার কাছে আদর আর কচিকাঁচাদের সাথে সেলফির ফাঁকেই ভোটের প্রচার সারলেন বাঁকুড়া বিধানসভার তারকা তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আজ বিকেলে শহর ছাড়িয়ে তিলাবেদিয়া গ্রামকেই বেছে নিলেন তার প্রথম ভোট প্রচারের স্থান হিসেবে। প্রথমে হুড খোলা জীপে গ্রামে ঢুকলেও। সায়ন্তিকা নিজেই জীপ থেজে নেমে গ্রামে পায়ে হেঁটে ঘরে,ঘরে প্রচার সারলেন।


আর বললেন জোড়া ফুলে ভোট দিয়ে মমতা দিদিকে জেতাতে।পাশাপাশি, সবার আবদারও মেটালেন গাড়ী থামিয়ে সেলফি বা কচিকাঁচাদের সাথে খুনসুটিতে মন কাড়লেন সবার।কথা বলে জেনে নিলেন গ্রামবাসীদের খুঁটিনাটি সমস্যা। যেমন রাস্তা,ঘাট, পানীয় জলের মতো বিষয় গুলো। আর মন দিয়ে শুনলেন গ্রামের মানুষের চাওয়া- পাওয়ার কথাও।

তার সাফ জবাব দিদি পাঠিয়েছেন মানুষের জন্য কাজ করতে। তাই, ভোট প্রচারের সাথে এলাকার মানুষের দাবীদাওয়াও জরিপ করে রাখছেন। কারণ বিধায়ক নির্বাচিত হলে এই দাবী মেটানোতেই অগ্রাধিকার দেবেন তিনি।


এদিন গ্রামে,গ্রামে প্রচারে গিয়ে যে ভাবে মানুষের ভালোবাসা আর সমর্থন মিলল তাতে যেমন খুশী,তেমনি জয়ের জন্যও একশো শতাংশ আত্মবিশ্বাসী এই অভিনেত্রী ভোট প্রার্থী।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇






Next Story