নজরে ভোট

শ্যামে না,শম্পার প্রতি আস্থা দিদির, ছাতনায় নির্বাচনী সভায় হাজির শম্পা।

শ্যামে না,শম্পার প্রতি আস্থা দিদির, ছাতনায় নির্বাচনী সভায় হাজির শম্পা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বরফ গলল! অভিমানী শম্পা দরিপা অবশেষে ছাতনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা মঞ্চে হাজির হলেন। অথচ এই শম্পা দরিপা বাঁকুড়া বিধানসভা টিকিট না পেয়ে তার অনুগামীদের নিয়ে বিক্ষোভে নেমেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত প্রার্থী অভিনেত্রী সায়ন্তিকাকে বহিরাগত তকমা দিয়ে গো ব্যাক ধ্বনি তুলেছিলেন। এমনকি অভিমানে তৃণমূল ছাড়ারও পরিস্থিতি তৈরি হয়ে গিয়েছিল।


কিন্তু রাতারাতি শম্পা দেবী তার অবস্থান বদলে ফের তৃণমূলেই সক্রিয় হয়ে উঠলেন।আর এই নিয়েই জেলায় রাজনৈতিক মহলে এখন তর্জা তুঙ্গে। শম্পার প্রতি দিদির আস্থা প্রকাশ করলেও বিষ্ণুপুরের প্রাক্তন মন্ত্রী ও বিজেপিতে সদ্য যোগদান করা বর্ষীয়ান নেতা শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের জন্য দলের দরজা বন্ধ করে দেন।

তৃণমুল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েও টিকিট না মেলায় শ্যাম বাবু ক্ষোভে ফের তৃণমূলে ফেরার জন্য মনস্থির করে ফেলেন। দুর্গাপুরে গিয়ে দিদির কাছে দরবার করলেও লাভ হয়নি দিদি দেখা পর্যন্ত করেন নি। সরাসরি না করে দেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। উলটে শ্যাম বাবুদের ম।মতো নেতারা,দিদির চোখে মীরজাফর হয়েই রয়ে গেলেন।


এদিকে,টিকিট না পাওয়ার পর দলের বিরুদ্ধে বিক্ষোভ ও অল আউট আক্রমনে নেমে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন শম্পা দরিপা। তার পর অভিমানে দলীয় কাজ থেকে নিজেকে দুরেও সরিয়ে রাখেন। তা নিয়ে নানা জল্পনা চলে দলের কর্মী সমর্থকদের মধ্যে। এরই ফাঁকে মঙ্গলবার ছাতনায় মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী সভায় স্বামী সুব্রত দরিপাকে সাথে নিয়ে মঞ্চে হাজির হন। মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে কথাও বলেন এবং ভোটে দলের হয়ে তিনি প্রচারেও নামছেন।

এই ঘটনায় তৃণমূলের অন্দরেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে! তাদের বক্তব্য বর্ষীয়ান শ্যাম মুখোপাধ্যায় কে দিদি দলে ফেরাতে 'না' করলেও শম্পার প্রতি আস্থা রাখলেন। এখন দেখার শম্পা দেবীকে সায়ন্তিকার প্রচারে কতখানি সক্রিয় হন, না বাঁকুড়া চেড়ে ছাতনার তৃণমূল প্রার্থী শুভাশিস বটব্যালের প্রচার সঙ্গী হয়ে মান ও অভিমান দুটোকেই জিয়িয়ে রাখেন? সেদিকেই নজর রইল সবার।

👁️ দেখুন 🎦 ভিডিও 👇





Next Story