নজরে ভোট

শুভেন্দু অধিকারী, শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় কেন তৃণমূল ছাড়লেন? আর কে,কে ছাড়বেন? বাঁকুড়ায় এসে তা খোলসা করলেন রাহুল সিনহা।

শুভেন্দু অধিকারী, শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় সবে শুরু। এবার তৃণমূল ছাড়ার লাইন পড়ে যাবে। অজস্র মানুষ তৃণমূল ছাড়ছেন এবং আরও ছাড়বেন। কারণ তৃণমূল কংগ্রেস এখন একটা জেল খানায় পরিণত হয়েছে। তাই এই জেল থেকে মুক্ত হতে চাইছেন এরা।বাঁকুড়া সাংবাদিক বৈঠকে প্রতিক্রিয়ায় এমনটাই জানালেন বিজেপি নেতা রাহুল সিনহা।

শুভেন্দু অধিকারী, শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় কেন তৃণমূল ছাড়লেন? আর কে,কে ছাড়বেন? বাঁকুড়ায় এসে তা খোলসা করলেন রাহুল সিনহা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিষ্ণুপুরে যখন তৃণমূল ছাড়ার কথা ঘোষণা করছেন শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়। ঠিক তখনই জেলার জঙ্গলমহলের তালডাংরার মার্কেট কমপ্লেক্স মাঠে বিজেপি নেতা রাহুল সিনহা ও নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের সভায় ভীড় উপচে পড়ল। এই ভীড়ে মহিলাদের উপস্থিতিও ছিল নজর কাড়া।


এই সভায় বক্তব্য রাখার সময় শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের তৃণমূল ছাড়ার খবর পৌঁছয় বিজেপি নেতা,নেত্রীদের কাছেও। এর পরই তালডাংরা থেকে বাঁকুড়া শহরের লালবাজারে একটি বেসরকারী হোটেলে সাংবাদিক বৈঠকে এই তৃণমূল ছাড়ার হিড়িক প্রসঙ্গে প্রতিক্রিয়া দেন বিজেপি নেতা রাহুল সিনহা। তিনি বলেন শুভেন্দু অধিকারী, শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় সবে শুরু। এবার তৃণমূল ছাড়ার লাইন পড়ে যাবে। অজস্র মানুষ তৃণমূল ছাড়ছেন এবং আরও ছাড়বেন। কারণ তৃণমূল কংগ্রেস এখন একটা জেল খানায় পরিণত হয়েছে। তাই এই জেল থেকে মুক্ত হতে চাইছেন এরা।


তৃণমূল কংগ্রেসে এখন আগুন লেগেছে। তাই কার্বন ডাই-অক্সাইড থেকে বাঁচতে এরা মুক্ত বাতাস খুঁজছেন। কেও এরা পিসি ভাইপোর দাসত্বে থাকতে চাইছেন না। জেলাতেও আরও অনেক নেতা দল ছাড়বেন বলেও ইঙ্গিত দিয়েছেন তিনি।

দেখুন 🎦 ভিডিও। 👇




Next Story