নজরে ভোট

তৃণমূল ছাড়লেন শ্যাম মুখোপাধ্যায়, বিজেপিতে তার যোগদান ঠেকাতে বিক্ষোভে উত্তাল বিষ্ণুপুর বিজেপি পার্টি অফিস।

তৃণমূল কংগ্রেসের সব পদ থেকে ইস্তফা দিলেন শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়। তিনি তার দূত মারফত ইস্তফা পত্র দলের জেলা সভাপতির কাছে পাঠিয়ে দিয়েছেন। এই ঘটনা জানাজানি হতেই বিজেপি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার দলীয় কার্য্যালয়ে শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের বিজেপিতে যোগদান ঠেকাতে বিজেপি কর্মী, সমর্থকরা বিক্ষোভে ফেটে পড়েন।

তৃণমূল ছাড়লেন শ্যাম মুখোপাধ্যায়, বিজেপিতে তার যোগদান ঠেকাতে বিক্ষোভে উত্তাল বিষ্ণুপুর বিজেপি পার্টি অফিস।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (নরেশ ভকত, বিষ্ণুপুর): মমতা বন্দ্যোপাধ্যায় নয়! তার নেতা শুভেন্দু অধিকারী। তাই শুভেন্দু অধিকারীর পথেই পা বাড়ালেন বিষ্ণুপুরের বর্ষীয়ান তৃণমূল নেতা,বিষ্ণুপুরের প্রাক্তন পুর প্রধান এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় আজ সন্ধ্যেতে তৃণমূল কংগ্রেসের সব পদ থেকে ইস্তফা দিলেন। এবং তিনি তার দূত মারফত ইস্তফা পত্র দলের জেলা সভাপতি শ্যামল সাঁতরার কাছে পাঠিয়ে দিয়েছেন।


* শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের ইস্তফা পত্র।

এই ঘটনা জানাজানি হতেই বিজেপি বিষ্ণুপুর সাংগঠনিক জেলার দলীয় কার্য্যালয়ে শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়কে বিজেপিতে যোগ দেওয়ানো চলবে না এই দাবী তুলে বিজেপি কর্মী, সমর্থকরা বিক্ষোভ দেখাতে থাকেন। এবং এই বিক্ষোভের জেরে উত্তাল হয়ে ওঠে বিষ্ণুপুর শহর। বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি হরকালী প্রতিহারের নামে স্লোগান দিতে থাকেন বিক্ষোভ কারীরা।


তাদের দাবী শ্যাম বাবুকে কোন মতেই বিজেপিতে নেওয়া চলবে না। এদিকে জল্পনা শ্যাম মুখোপাধ্যায় বিজেপিতেই যোগ দেবেন। তবে এই পোড় খাওয়া রাজনীতিবিদ অবশ্য নিজে তা খোলসা করেন নি। নিজের ইস্তফা পত্র পাঠানোর পাশাপাশি তিনি এদিন তার সরকারী নিরাপত্তা ব্যবস্থাও তুলে নেওয়ার লিখিত আবেদনও করেছেন পুলিশ প্রশাসনের কাছে।


* সরকারি নিরাপত্তা তুলে নেওয়ার আবেদন।

তিনি ইঙ্গিত দিয়ে রেখেছেন যে শুভেন্দু অধিকারী যে পথে হাঁটবেন সেই পথই হবে তার রাজনৈতিক মার্গ। এদিন তিনি সাংবাদিক বৈঠকে সাফ জানিয়ে দেন তাকে কেন্দ্র করে বিষ্ণুপুরে যে বিক্ষোভ হচ্ছে তা তিনি একেবারেই আমল দিতে চাননা।

বরং তার সাথে তৃণমূলের এক ঝাঁক শ্রমিক নেতা, অন্যান্য নেতা ও তৃণমূল শাখা সংগঠন করেন এমন অনেক নেতৃত্ব তাদের দলবল নিয়ে শ্যাম মুখোপাধ্যায়ের ছাতার তলায় আসবেন এবং শুভেন্দু অধিকারীর রাজনৈতিক ভিত শক্ত করবেন এমন ইঙ্গিত ও দিলেন তিনি। এখন দেখার তার এই তৃণমূল ছাড়া জেলার রাজনীতিতে কতখানি প্রভাব ফেলে। সে দিকেই নজর রইল জেলার রাজনৈতিক মহলের।

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story