নজরে ভোট

শ্যামা বাবু বিজেপিতে নয় তৃণমূলেই আছেন, বিষ্ণুপুর থানায় শ্যামবাবুর সাথে সৌজন্য সাক্ষাতে এসে দাবী সৌমিত্রের।

শ্যামা বাবু বিজেপিতে নয় তৃণমূলেই আছেন, বিষ্ণুপুর থানায় শ্যামবাবুর সাথে সৌজন্য সাক্ষাতে এসে দাবী সৌমিত্রের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বিষ্ণুপুর পুরসভার ১০ কোটি টাকা তছরুপ কান্ডে গ্রেপ্তার শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করতে বিষ্ণুপুর ছুটে এলেন সাংসদ সৌমিত্র খাঁ। এদিন,সৌমিত্র বাবু বিষ্ণুপুর থানায় এসে শ্যাম বাবুর সাথে সৌজন্য সাক্ষাৎ করার পাশাপাশি এই মামলায় শ্যাম বাবুকে আইনি লড়াইয়ে আইনজীবীর সহায়তা দেওয়ারও কথা বলেন।


এক সময় শ্যামবাবুর রাজনৈতিক প্রভাবকে কাজে লাগিয়েই সৌমিত্র বাবু বিধায়ক নির্বাচিত হন। এবং তিনি শ্যামবাবুকে রাজনৈতিক গুরু বলেই মানেন। তার মতো অনেক তৃণমূল নেতা,নেত্রীর রাজনৈতিক উত্থান শ্যাম বাবুর হাত ধরেই হয়েছে তা মনে করিয়ে সৌমিত্র বাবু বলেন আজ সেই সব নেতা,নেত্রীরা বেইমান।

আজ তারা শ্যাম বাবুর সাথে দেখা পর্যন্ত করতে আসেনি। কিন্তু তিনি বেইমান নন তাই রাজনৈতিক বিতর্ক উপেক্ষা করে এই বর্ষীয়ান নেতার সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ছুটে এসেছেন। তবে,এদিন সাংবাদিকদের কাছে তিনি দাবী করেন, শ্যাম বাবু বিজেপি যোগ দিলেও পরে ফের দুর্গাপুরে তৃণমূলে যোগ দেন এবং তিনি বর্তমানে তৃণমূলেই আছেন। তবে শ্যামবাবুর এই গ্রেপ্তারিকে সৌমিত্র বাবু রাজনৈতিক অত্যাচারের নামান্তর বলেই আক্ষ্যাও দেন তিনি। এদিকে,সৌমিত্র খাঁয়ের শ্যামবাবুর সাথে এই সৌজন্য সাক্ষাৎকে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অলোক মুখোপাধ্যায়।এর আগে শ্যাম মুখোপাধ্যায়ের গ্রেপ্তারি আসলে শ্যামবাবুর সাথে তৃণমূলের কাটমানির ভাগ বাটোয়ারার দ্বন্দ্ধের ফল বলে মন্তব্য করে ছিলেন বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার।তার পর শ্যাম বাবুকে তৃণমূলের লোক বলে সীলমোহর দিলেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

ফলে এই অবস্থায় শ্যাম মুখোপাধ্যায়ের রাজনৈতিক অবস্থান সম্পর্কে জোর ধোঁয়াশা তৈরি হয়েছে! তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story