নজরে ভোট

শ্যামের গ্রেপ্তারীর নেপথ্যে কাটমানি ত্বত্ত্ব খাড়া সুভাষের,দুর্নীতিকে প্রশয় দেয়না তৃণমূল পালটা তোপ দাগলেন অরুপ।

শ্যামের গ্রেপ্তারীর নেপথ্যে কাটমানি ত্বত্ত্ব খাড়া সুভাষের,দুর্নীতিকে প্রশয় দেয়না তৃণমূল পালটা তোপ দাগলেন অরুপ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের গ্রেপ্তারীর পর বাঁকুড়ার সাংসদ তথা দেশের শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী সুভাষ সরকারের সংবাদ মাধ্যমে প্রতিক্রিয়ায় বিজেপির সাথে শ্যাম মুখোপাধ্যায়ের যে একটা দূরত্ব তৈরি হয়েছে এমনই ইঙ্গিত মিলল। সুভাষ বাবু তার প্রতিক্রিয়ায় সাফ জানিয়েছেন, আসলে এই গ্রেপ্তারি কাটমানির বাটোয়ারা নিয়ে গন্ডগোলের জের।


তিনি এও বলেন যে, এমন গ্রেপ্তারি সব ক্ষেত্রে করুক না। তাহলে দেশের ও দশের মঙ্গল। অন্যদিকে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করা শ্যামবাবুর গ্রেপ্তারিতে বিজেপির সাংসদ তথা মন্ত্রী শ্যাম বাবুর সাথে তৃণমূলের আঁতাতের পক্ষে সওয়াল করে কাটমানি ত্বত্ত্ব খাড়া করে কার্যত শ্যাম বাবুর দুর্নীতিতে সীলমোহর লাগিয়ে দিয়েছেন বলে বিজেপির মধ্যেও চর্চা শুরু হয়ে গেছে।

অন্যদিকে,তৃণমুল নেতা অরুপ চক্রবর্তী সুভাষ বাবুর কাটমানি ত্বত্ত্ব উড়িয়ে দিয়ে পালটা বলেন, তৃণমূল যে দুর্নীতিকে প্রশয় দেয়না তা এই গ্রেপ্তারির ঘটনা থেকেই প্রমাণিত। দল কোন দুর্নীতি বরদাস্ত করবে না বলেও দাবী করেন অরুপ বাবু। শ্যাম মুখোপাধ্যায়ের বিরুদ্ধে প্রায় ১০ কোটি টাকার আর্থিক তছরুপের অভিযোগ রয়েছে। ২০১৯-২০ আর্থিক বর্ষে এই তছরুপের ঘটনা ঘটে। এর পর ভিজিলেন্সও হয় তার বিরুদ্ধে। অবশেষে, এস,ডি,ও থানায় অভিযোগ দায়ের করলে গ্রেওতার হন এই বর্ষীয়ান রাজনীতিবিদ। আজ বিষ্ণুপুর মহকুমা আদালতে তোলা হলে বিচারক চার দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story