নজরে ভোট

কংগ্রেসের সাথে জোটের জট কাটেনি,কাল ব্রিগেডের সভায় নিজে থাকছেন কিনা তা নিয়ে প্রশ্ন চিহ্ণ ঝুলিয়ে রাখলেন আব্বাস সিদ্দিকী।

কংগ্রেসের সাথে জোটের জট কাটেনি,কাল ব্রিগেডের সভায় নিজে  থাকছেন কিনা তা নিয়ে প্রশ্ন চিহ্ণ ঝুলিয়ে রাখলেন আব্বাস সিদ্দিকী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বামেদের ব্রিগেডের সভায় ঘোষিত সুচী মেনে আইএসএফ কর্মী,সমর্থক ও কার্যকর্তারা উপস্থিত থাকলেও খোদ আব্বাস সিদ্দিকী তার নিজের উপস্থিতি নিয়ে তার অবস্থান স্পষ্ট করলেন না। তিনি তা ওপরওয়ালা আর নসীবের হাতে ছেড়ে দিয়েই সাংবাদিকদের কাছে এই প্রসঙ্গে খানিকটা ধোঁয়াশা জিইয়ে রেখে বাংলার রাজনৈতিক মহলকে আরো কৌতুহলী করে তুললেন।


এদিন দুপুরে বাঁকুড়ার শুনুকপাহাড়ীতে জঙ্গলমহল একতা মঞ্চের ব্যানারে আয়োজিত এক জনসভায় যোগদেন তিনি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বিধসভার ভোটে জোট পরিস্থিতি নিয়ে সিদ্দিকী বলেন,বাম - কংগ্রেসের সাথে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সার্বিক জোটে এখনও অন্তরায় কংগ্রেসের আসন রফা নিয়ে টালবাহানা।

যার জেরে বামেদের সাথে ৩০ টি আসন নিয়ে জোট গড়ে উঠলেও কংগ্রেসে সাথে জোট এখনও অধরা। এই জোট গড়তে কংগ্রেসের কোর্টেই বল ঠেলে দেন আইএসএফের সুপ্রিমো আব্বাস সিদ্দিকী। তবে তিনি এই জোট নিয়ে আশাবাদী। এই জোট ভেস্তে গেলে তার দায় কংগ্রেসের ওপরই বর্তাবে বলেও সাফ জানিয়ে দেন আব্বাস সিদ্দিক্কী।


এদিকে,বামেদের সাথে ৩০ টি আসনের রফা হয়েছে। যার মধ্যে বাঁকুড়া জেলার কয়েকটি আসন সহ জঙ্গলমহলের আরও কিছু আসন রয়েছে। সেই তালিকায় ওন্দা তো থাকছেই। এছাড়াও স্ট্যান্ডবাই হিসেবে ইন্দাসও থাকতে পারে। জেলায় এক থেকে দুটি আসনে লড়াই করতেও পারে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রার্থীরা।

দেখুন 🎦 ভিডিও। 👇






Next Story