নজরে ভোট

কাউন্টডাউন শুরু,অমিত শাহের সভার প্রস্তুতি বৈঠক সারলেন দলের কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন।

কাউন্টডাউন শুরু,অমিত শাহের সভার প্রস্তুতি বৈঠক সারলেন দলের কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলায় দেশের স্বরাষ্ট্র মন্ত্রী তথা হেভী ওয়েট বিজেপি নেতা অমিত শাহের সভার কাউন্টডাউন শুরু। শহরের রবীন্দ্র ভবনে এই সভার প্রস্তুতি জোর কদমে শুরু হয়ে গেছে। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের ৫ তারিখের সভা সফল করতে দলের কেন্দ্রীয় সম্পাদক অরবিন্দ মেনন শহরের রামপুরে একটি বেসরকারি লজে ম্যারাথন প্রস্তুতি বৈঠক সারেন।।

রাঢ়বঙ্গ ও মেদিনীপুর জোনের কার্যকর্তারা অংশ নেন এই বৈঠকে। এছাড়া বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়, সাংসদ সৌমিত্র খাঁ,সুভাষ সরকার, বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায় সহ অন্যন্য সাংসদ এবং প্রদেশ ও কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

দলের পক্ষ থেকে সাংসদ সুভাষ সরকার সাংবাদিকদের জানন, অমিত শাহ ৫ তারিখ কার্যকর্তাদের সাথে বৈঠকের পাশাপাশি এই এলাকার লোক শিল্পীদের সাথে মত বিনিময় করবেন। তাদের সম্মানিতও করবেন তিনি। আর শিল্পীরাও তাদের শিল্পকর্ম ওনার হাতে তুলেদেবেন স্মারক হিসেবে। এর পাশাপাশি, পুযাবাগান এলাকায় বীরসা মুণ্ডার ছবিতে মাল্যদান করারও কর্মসুচী রয়েছে।এছাড়াও তিনি আদিবাসী পরিবারের সাথে মধ্যাহ্ণ ভোজন সারবেন। তার সভাস্থল রবীন্দ্র ভবনে চুড়ান্ত প্রস্তুতি খতিয়ে দেখতে এদিন সকাল থেকে দফায়,দফায় দলের কেন্দ্রীয় ও রাজ্য নেতৃত্বে প্রস্তুতি ব্যবস্থা খতিয়ে দেখেন।

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story