নজরে ভোট

প্রশান্ত কিশোরের পরামর্শে কাজ করতে নেমেও মেলেনি সুযোগ,অভিমানে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ জেলার সাধারণ সম্পাদকের।

প্রশান্ত কিশোরের পরামর্শে   কাজ করতে নেমেও মেলেনি সুযোগ,অভিমানে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ জেলার সাধারণ সম্পাদকের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : প্রশান্ত কিশোরের পরামর্শে কাজ করতে কোমর বেঁধে নেমে ছিলেন। অথচ দলের জেলা নেতৃত্ব তাকে কাজের সুযোগ দেননি, এমন অভিযোগ তুলে, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদিলেন বাঁকুড়া জেলা তৃণমূললের সাধারণ সম্পাদকের গৌতম ওরহে শ্যাম মিশ্র। মঙ্গলবার দুর্গাপুরে শুভেন্দু অধিকারীর উপস্থিতিতে বিজেপির যোগদান মেলায় আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেন জেলার মেজিয়া শিল্পাঞ্চলের বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবী হিসেবে এলাকায় পরিচিত গৌতম মিশ্র। তার হাতে যোগদান মঞ্চে বিজেপির পতাকা তুলে দেন বিজেপির রাজ্য সহ সভাপতি তথা বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার।

গৌতম বাবু তৃণমূলের জন্মলগ্ন থেকে দল করছেন। শিল্পাঞ্চল জুড়ে তার প্রভাবও রয়েছে যথেষ্ট। বিধানসভা ভোটের ঠিক দোর গোড়ায় তার মতো নেতাকে হারিয়ে কিছুটা হলেও সমস্যায় পড়তে হবে রাজ্যের শাসক দককে এমনটাই মনে করছেন জেলার রাজনৈতিক মহল। যদিও এই দলত্যাগকে একেবারেই আমল দিচ্ছেন না তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি শ্যামল সাঁতরা।


তিনি গৌতম বাবুর অভিযোগও ভিত্তিহীন বলে পালটা দাবী করে বলেন ওনাকে ছাতনা বিধানসভা।ছাড়াও হোম ব্লক সহ অন্য ব্লকে দায়িত্ব ভার দেয় দল। ফলে এই সব এলাকায় যথেষ্ট কাজ করার সুযোগ তিনি পেয়েছিলেন।এখন দক ছাড়বেন বলেই দলের বিরুদ্ধে ভিত্তিহীন অভিযোগ তুলছেন। আর তিনি দলীয় নেতৃত্বের ওপর অভিমানে দল ছাড়ছেন এটাও ঠিক নয় বলেও দাবী করেন শ্যামল বাবু।

এদিকে,এই দলত্যাগ নিয়ে রাজনৈতিক তরজা জমে উঠলেও এই দলত্যাগের প্রভাব ভোটবাক্সে যতখানি পড়বে, তার ওপরই নির্ভর করবে ভোটের ফলাফল। তাই এই যোগদানের সাইড এফেক্ট নিয়ে এখন জোর হিসেব কষা শুরু হয়ে গেছে গেরুয়া ও ঘাসফুল দুই শিবিরেই।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story