নজরে ভোট

বাঁকুড়ার রাজনীতিতে আর এক দাদার দাদাগিরি শুরু, শহরে রাজীব পন্থীদের ব্যানার পড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য!

আগেই দাদার অনুগামীদের ব্যানার পোস্টারে ছয়লাপের ঘটনায় জেলার শাসক দলের অন্দরে জোর চর্চাতো ছিলই! এবার জেলায় আর এক দাদার পন্থীদের টাঙ্গানো ব্যানারকে ঘিরে আজ সকাল থেকেই চাঞ্চল্য ছড়ায় জেলার রাজনৈতিক মহলে। প্রশ্ন ওঠে তাহলে এই জেলাতেও শুরু হল আর এক দাদার দাদাগিরি!

বাঁকুড়ার রাজনীতিতে আর এক দাদার দাদাগিরি শুরু, শহরে রাজীব পন্থীদের ব্যানার পড়াকে কেন্দ্র করে চাঞ্চল্য!
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :আগেই দাদার অনুগামীদের ব্যানার পোস্টারে ছয়লাপের ঘটনায় জেলার শাসক দলের অন্দরে জোর চর্চাতো ছিলই! এবার জেলায় আর এক দাদার পন্থীদের টাঙ্গানো ব্যানারকে ঘিরে আজ সকাল থেকেই চাঞ্চল্য ছড়ায় জেলার রাজনৈতিক মহলে। প্রশ্ন ওঠে তাহলে এই জেলাতেও শুরু হল আর এক দাদার দাদাগিরি!


শহরের প্রাণকেন্দ্র মাচানতলায় তৃণমূল নেতা তথা রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়ে ছবি দিয়ে আমরা রাজীব পন্থীদের নামে টাঙ্গানো ব্যানারকে কেন্দ্র কেন্দ্র করে আলোড়ন পড়ে যায়। রাজীব বাবুর ছবি দেওয়া এই ব্যানারে লেখা আমরা চলি সমুখ পানে কে, আমাদের বাঁধবে,রইল যারা পিছুর টানে, কাঁদবে তারা কাঁদবে। লাল, কালো রঙের এই ব্যানার নিয়ে রাজনৈতিক মহলে চুল,চেরা বিশ্লেষণও চলছে। কেন এই ব্যানারে বামপন্থীদের মতো লাল রঙের ব্যবহার তা নিয়েও জল্পনা শুরু। কলকাতা ও রাজ্যের অন্যন্য জায়গায় ব্যানার ও পোস্টার পড়ার পর বাঁকুড়াতে পড়া এই ব্যানারকে কেন্দ্র করে রাজনীতির নুতন সমীকরণ কি হতে চলেছে তার হিসেব, নিকেষও চলছে শাসক ও বিরোধী দুই শিবিরেই।

সুত্রের খবর,জেলা পুলিশের আই,বি'র অফিসাররাও নাকি এই ব্যানার কারা,কখন কি উদ্যেশ্য নিয়ে লাগিয়েছে সেই তথ্য জোগাড় করতেও নেমে পড়েছেন জোর কদমে। পাশাপাশি শহরে গুঞ্জন তাহলে তৃণমূল কি জেলায় -দিদির ভাইয়েরা, দাদার অনুগামীরা আর রাজীব পন্থী এই তিন ভাগে ভাগ হতে চলেছে? আর জেলার কোন হেভী ওয়েট নেতা গোপনে দিদি ছেড়ে দাদাদের দুয়ারে পা মাড়াচ্ছেন সে দিকেও নজরদারীও চলছে পুরো দমে।

সবে মিলে ভোটের আগেই উত্তেজনার পারদ চড়ছে ভরা শীতেও এমন অভিমত ভোট কুশলীদেরও।

দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story