নজরে ভোট

"এবার দেশ জুড়ে খেলা হবে"- ঘোষণা মমতার,২১ শে'ই ২৪ এর লড়াইয়ের সপথ নিল বাঁকুড়া জেলা তৃণমূল।

এবার দেশ জুড়ে খেলা হবে- ঘোষণা মমতার,২১ শেই ২৪ এর লড়াইয়ের সপথ  নিল বাঁকুড়া জেলা তৃণমূল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ২১ শে'রবিধানসভা ভোটে খেলা হয়েছিল রাজ্যে। ২৪ এ সারা দেশ জুড়ে একই খেলার ডাক দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই খেলায় লড়াইয়ের জন্য আজ শহীদ দিবসে সপথ নিল বাঁকুড়া জেলা তৃণমূল। এদিন সকাল থেকেই জেলার জঙ্গলমহল থেকে সদর শহর সর্বত্রই ছিল শহীদ স্মরণের আয়োজন। বাঁকুড়া শহরে জেলা তৃণমূল ভবনে শহীদ বেদীতে মাল্যদানের মাধ্যমে শহীদ তর্পণের সূচনা হয় এদিন। যুব তৃণমূললের পক্ষ থেকে বাঁকুড়া জিলা স্কুলে ১৩ জন শহীদের স্মৃতিতে ১৩ টি বৃক্ষ রোপণের মাধ্যমে শহীদ দিবস পালিত হয়। এছাড়া জেলার প্রতি ব্লকে ছিল শহীদ স্মরণের নানা কর্মসুচী। জেলার জঙ্গলমহলের সারেঙ্গায় রাইপুরের বিধায়ক মৃত্যুঞ্জয় মূর্মূ শহীদ দিবসকে স্মরণে রাখতে এদিন বিধায়ক কার্য্যালয়ের আনুষ্ঠানিক সুচনা করেন।

আম জনতার সুবিধার জন্যই এই বিধায়ক কার্য্যালয় চালু করা হল বলে জানান রাইপুরের তৃণমূল বিধায়ক মৃত্যুঞ্জয় মূর্মূ। সারা জেলা জুড়ে এদিন অনুষ্ঠান আয়োজনের পাশাপাশি জায়েন্ট স্ক্রিনে ভার্চুয়াল শহীদ দিবসের কেন্দ্রীয় অনুষ্ঠান দেখার ব্যবস্থা ছিল। বাঁকুড়া শহরের মাচানতলায় কর্মী, সমর্থকদের পাশে বসে জায়েন্ট স্ক্রিনে ভার্চুয়াল শহীদ দিবস দেখতে হাজির ছিলেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ও। এছাড়া জেলা সভাপতি শ্যামল সাঁতরা,পুর প্রশাসক অলকা সেন মজুমদার, জেলা মুখপাত্র দিলীপ আগরওয়াল, বিধায়ক অরুও চক্রবর্তী সহ অন্যান্য নেতা নেত্রীরাও কর্মী,সমর্থকদের সাথে বসে ভার্চুয়াল অনুষ্ঠান দেখেন। তবে, কোভিড আবহে এই ভার্চুয়াল শহীদ দিবসের অনুষ্ঠানে মন ভরেনি অনেক তৃণমূল কর্মী, সমর্থক ও নেতাদের। তাদের গলায় শোনা গেল আক্ষেপের সুরও।

বাংলা জয়ের হ্যাট্রিকের এবার দিদি মোদী হটানোর কর্মসুচীকেই পাখির চোখ করেছেন। আজ থেকেই সারা দেশ জুড়ে বিজেপিকে হারাতে খেলা কার্যত শুরু হয়ে গেল। এমন ইঙ্গিতও মিলল দিদির গলায়। পাশাপাশি,আজ তৃণমূল কংগ্রেসের মুখপত্র জাগো বাংলা নবকলেবরে দৈনিক হিসেবে প্রকাশিত হল। এদিন ডিজিটাল ভার্সনের সুচনা হল। তবে কিছুদিনের মধ্যেই তা ছাপা কাগজের আকারে মিলবে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story