নজরে ভোট

বিদ্যুৎ দাসকে বিজেপি থেকে বহিষ্কারের দাবীতে উত্তাল রানীবাঁধ,দাবী না মিটলে বিজেপি রাজ্য দপ্তরে বিক্ষোভ ও ধর্ণার হুমকি।

বিদ্যুৎ দাসকে বিজেপি থেকে বহিষ্কারের দাবীতে উত্তাল রানীবাঁধ,দাবী না মিটলে বিজেপি রাজ্য দপ্তরে বিক্ষোভ ও ধর্ণার হুমকি।
X

বিদ্যুৎ দাসকে বিজেপি থেকে বহিষ্কারের দাবীতে উত্তাল রানীবাঁধ,দাবী না মিটলে বিজেপি রাজ্য দপ্তরে বিক্ষোভ ও ধর্ণার হুমকি প্রয়াত বিজেপি নেতা অজিত মূর্মূর স্ত্রী ঊর্মিলা মূর্মূর। তার নেতৃত্বে আজ রানীবাঁধে বিক্ষোভ মিছিল ও ধর্ণা আন্দোলনে সামিল হন স্থানীয় বিজেপি কর্মী সমর্থকদের একাংশ।বিদ্যুৎ দাসের বহিষ্কারের দাবী বিজেপি রাজ্য নেতৃত্বে না মানলে বুধবার ফের ধর্ণা অবস্থানের কর্মসূচি রাখা হয়েছে।


*click here👇 এবার বাঁকুড়াতেও সহজ শর্তে বাড়ীতে বসেই মিলছে লোন। বিস্তারিত জানতে লেখাটির ওপর ক্লিক করুন।

পাশাপাশি, বিজেপির রাজ্য সদর হেস্টিংসেও গিয়ে বিক্ষোভ ও ধর্ণায় সামিল হওয়ার হুমকি দিয়েছেন প্রয়াত বিজেপি নেতা অজিত মূর্মূর স্ত্রী ঊর্মিলা মূর্মূ। তার দাবী, তার স্বামীর খুনের ঘটনায় যাদের দিকে অভিযোগের তীর তাদের বিজেপিতে যোগদান কিছুতেই মেনে নেওয়া হবে না।যতক্ষণ না বিদ্যুৎ দাসের বহিষ্কার করছে রাজ্য বিজেপি ততদিন এই আন্দোলন চলবে।

আজ, ঊর্মিলা মূর্মূর নেতৃত্বে ব্যাপক সংখ্যক বিজেপির কর্মী সমর্থক ভিক্ষোভে সামিল হন।রাস্তায় টায়ার জ্বেলে 'বিদ্যুৎ দাস দূর হটো' - আওয়াজ তোলেন। বিক্ষোভ মিছিল রানীবাঁধ পরিক্রমা করে। এছাড়াও ধর্ণা অবস্থানও চলে এদিন।


প্রসঙ্গত, একদা তৃণমূলের দাপুটে নেতা হিসেবে জঙ্গলমহলে পরিচিত মুখ বিদ্যুৎ দাসকে দল বিরোধী কার্যকলাপের অভিযোগে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়। এর পর মুকুল রায়ের হাতধরে হেস্টিংসে বিজেপির রাজ্য দপ্তরে বিজেপিতে যোগ দেন বিদুৎ দাস। এরপরই উত্তাল হয়ে ওঠে জঙ্গলমহল। বিদ্যুৎ দাসের বিজেপি নেতা হিসেবে এলাকায় টাঙ্গানো ফ্লেক্স, ব্যানার, পোস্টার ছিঁড়ে তাতে আগুন ধরিয়ে প্রতিবাদে সামিল হন বিজেপির একাংশ। হাতে বিজেপির পতাকা নিয়েই খোদ রাজ্য বিজেপির নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তারা। আজ এই ইস্যুতে আন্দোলন আরও জোরালো করা হয়। প্র‍য়াত অজিত মূর্মূর স্ত্রীর নেতৃত্বে বিক্ষোভ, প্রতিবাদ মিছিল ও ধর্ণা অবস্থানের জেরে উত্তাল হয়ে ওঠে এলাকা। এখন দেখার এই বিক্ষোভের গভীরতা অনুভব করে রাজ্য বিজেপি নেতৃত্ব কোন পথে হাঁটেন? সেই দিকেই নজর জঙ্গলমহলের রাজনৈতিক মহলের।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story