নজরে ভোট

জেলায় ছন্দ পতন,১০ হাজারেরও বেশী ভোটে হারলেন তৃণমূল জেলা সভাপতি শ্যামল সাঁতরা।

জেলায় ছন্দ পতন,১০ হাজারেরও বেশী ভোটে হারলেন তৃণমূল জেলা সভাপতি শ্যামল সাঁতরা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সারা রাজ্যে তৃণমূলের ফলাফল ভালো হলেও বাঁকুড়া জেলায় জোর ধাক্কা খেল। দলের জেলা সভাপতি তথা রাজ্যের প্রতি মন্ত্রী শ্যামল সাঁতরা। তাকে বিজেপি প্রার্থী দিবাকর ঘরামী প্রায় ১০ হাজার ৭৭৪ ভোটের ব্যবধানে পরাজিত করেন। এই আসনে বিজেপি পেয়েছে ৯৭ হাজার ৮৬০ টি ভোট এবং তৃণমূল কংগ্রেসের প্রার্থী শ্যামল সাঁতরা মোট ভোট পেয়েছেন ৮৭ হাজার ৮৬ টি ভোট । অন্যদিকে সংযুক্ত মোর্চার প্রার্থীর প্রাপ্ত ভোট ১৫হাজার ৬৪২ টি।


এদিকে পরাজয়ের পর বাঁকুড়া২৪x৭ কে শ্যামল সাঁতরা প্রতিক্রিয়া দিতে গিয়,সারা জেলার খারাপ ফল হওয়ার দায় কার্যত স্বীকার করে নেন তিনি। এবং জেলায় ফল কেন এত খারাপ হল তাও বুুুঝে উঠতে পারছেন না এই পোড় খাওয়া নেতা।

এদিকে,কোতুলপুরের তার হোম সিটে প্রার্থী না করে দল শ্যামল বাবুকে সোনামুখীতে বিধানসভার ভোটে লড়াই করতে পাঠায়। সেই মতো লড়াইয়েও কোমর বেঁধে নামেন তিনি। কিন্তু তাকে কোতুলপুর থেকে সোনামুখীতে উড়িয়ে আনায় বহিরাগত তকমা সাঁটিয়ে দেয় বিজেপি। আর তাতেই বাজীমাত করে এই আসন দখল করল বিজেপি।


যদিও গত বিধানসভায় এই সোনামুখী আসন বামেদের দখলে থাকলেও এবার বাম তথা সংযুক্ত মোর্চা কোন প্রভাব ফেলতে পারেনি। এবং বামেদের ভোটের ভালো অংশ বিজেপির পক্ষে গিয়েছে। পাশাপাশি তৃণমূলের গোষ্ঠী কোন্দলও শ্যামল বাবুর হারার পিছনে বড়ো ফ্যাক্টর বলেও মনে করা হচ্ছে

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story