নজরে ভোট

তৃণমূলের বহিষ্কৃত নেতার বিজেপিতে যোগ, প্রতিবাদে বিক্ষোভে উত্তাল জঙ্গলমহল, বিজেপি কর্মীরা ওই নেতার পোস্টার,ফ্লেক্সে ধরালেন আগুন।

তৃণমূলের বহিষ্কৃত নেতার বিজেপিতে যোগ, প্রতিবাদে বিক্ষোভে উত্তাল জঙ্গলমহল, বিজেপি কর্মীরা ওই নেতার পোস্টার,ফ্লেক্সে ধরালেন আগুন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : হাতে সবার বিজেপির পতাকা, মাথায় গেরুয়া ফেটি। মুখে জয় শ্রীরাম স্লোগান।অথচ তারাইএকে,একে ছিঁড়ে ফেলছেন বিজেপি নেতার নামে লাগানো ব্যানার,ফ্লেক্স, পোস্টার। কিছুক্ষণের মধ্যেও ওই বিজেপি নেতার ছবি দেওয়া ব্যানার,পোস্টার, ফ্লেক্স ছিঁড়ে তাতে ধরিয়ে দেওয়া হল আগুন। রানিবাঁধের লোক প্রথমে বুঝেই উঠতে পারছিলেন না এই কান্ড দেখে। তবে তারা ঘটনার টের পান বিদ্যুৎ দাস দূর হটো'- স্লোগানে। এই বিদুৎ দাসের বিরুদ্ধেই এদিন বিক্ষোভে উত্তাল হয়ে ওঠে জঙ্গলমহলের রাণীবাঁধ। সদ্য তৃণমূল থেকে বহিষ্কৃত এই নেতা বৃহস্পতিবার হেস্টিংসে বিজেপির সদর দপ্তরে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দেন। এই যোগদানের ২৪ ঘন্টা কাটতে না কাটতেই খোদ বিজেপি কর্মীরায় তার বিরুদ্ধে বিক্ষোভে ফেটে পড়লেন। আজ রানীবাঁধে বিজেপির কর্মী ও সমর্থকদের একটা বিশাল অংশ বিদ্যুৎ দাসের এই বিজেপিতে যোগদান মেনে নিতে পারেন নি।

এবার বাঁকুড়াতেও সহজ শর্তে আপনার হাতের মুঠোয় মিলছে ঋণ!


এজন্য তারা বিজেপির রাজ্য নেতৃত্বের ওপরও ক্ষুব্ধ। তাদের,দাবী যে বিদ্যুৎ দাসের নেতৃত্বে গত পঞ্চায়েত ভোটে মনোনয়ন দাখিলের সময় জঙ্গল মহলে সন্ত্রাস কায়েম করেছিল তৃণমূল। বিজেপির অজিত মূর্মূকে পিটিয়ে হত্যা করার ঘটনা ঘটে। আর এই হত্যার ঘটনায় বিজেপির কর্মীদেরই মামলায় ফাঁসিয়ে দেওয়া হয়েছিল। তাও গত লোকসভায় এই বিদ্যুৎ দাসের বাহিনীর সাথে লড়াই করে রানীবাঁধে বিজেপিকে ভালো জয়ের মার্জিন এনে দিয়েছিলেন আজকের এই বিক্ষোভকারীরা।


তাদের অবদানকে মর্যাদা না দিয়ে বিদ্যুৎ দাসের বিজেপিতে যোগদান তারা তাই কিছুতেই মন থেকে মেনে নিতে পারছেন না। ফলে তারা এই যোগদানের প্রতিবাদে তুমুল বিক্ষোভে সামিল হলেন। পাশাপাশি, আগামী সোমবার ফের বড়ো আকারে তারা বিক্ষোভ মিছিলেরও প্রস্তুতি নিচ্ছেন। এমনকি জেপি নাড্ডা ও অমিত শাহকেও প্রতিবাদ পত্র পাঠানো হবেও বলে সুত্রের খবর। এখন দেখার এই বিক্ষোভের জেরে শেষ পর্যন্ত কি ভূমিকা নেয় বিজেপি শীর্ষ নেতৃত্ব? সেদিকেই নজর রইল জঙ্গলমহলের বাসিন্দাদের।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story