নজরে ভোট

জেলায় উৎসবের মেজাজে ভোট, দুপুর ১ টাতেই ৬২% ভোট পড়ায় ভোটের হারে শীর্ষে শালতোড়া,আর সবথেকে কম ভোটের হার রাইপুরে।

জেলায় উৎসবের মেজাজে ভোট, দুপুর ১ টাতেই ৬২% ভোট পড়ায় ভোটের হারে শীর্ষে  শালতোড়া,আর সবথেকে কম ভোটের হার রাইপুরে।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : জেলায় ভোটানন্দ বাবুর কামাল!উৎসবের মেজাজে ভোট দিচ্ছেন মানুষ। নির্বাচন কমিশনের দেওয়া হিসেবে জেলার চার বিধানসভায় ভোট দানের হারের নিরিখে শীর্ষে শালতোড়া। ১ টা পর্যন্ত এই কেন্দ্রে ভোট পড়েছে ৬২ শতাংশ। তার পরেই ৬০.৫২ শতাংশ ভোট পড়ায় দ্বিতীয় স্থানে ছাতনা।


এরপরের স্থান রানীবাঁধের। এই কেন্দ্রে ১ টা পর্যন্ত ভোট পড়েছে ৫৮.৪৪ শতাংশ। আর ৪৮.১২ শতাংশ ভোট পড়ায় জেলায় সবার শেষে রয়েছে রাইপুর। জেলার চার কেন্দ্রে গড় ভোট পড়ার হার ৫৬.১৯ শতাংশ বলে জানিয়েছে কমিশন। অর্থাৎ গরম এড়াতে মানুষ জন বিশেষ করে মহিলারা এদিন সাত সকালেই বুথমুখী হয়েছিলেন। তার জন্যই দুপুর গড়াতে না গড়াতেই অর্ধেকের বেশী ভোটার ভোট দিয়েছেন জেলায়।

এই ভোট দানের ট্রেন্ড বজায় থাকলে ভোট পড়ার হার ৯০% ছুঁই,ছুঁই হতে পারে বলে মনে করছেন জেলার নির্বাচন দপ্তরের আধিকারিক থেকে রাজনৈতিক নেতারাও।প্রথম দফার ভোটে জেলায় বড়ো কোন অশান্তির খবর নেই।


প্রথম দিকে ইভিএম বিকল,এবং বিক্ষিপ্ত কিছু ঘটনা ছাড়া মোটের ওপর ভোট জেলায় এখনও শান্তিপূর্ণ বলেই জেলা নির্বাচন দপ্তর সুত্রে জানা গেছে।এদিকে, কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে কোভিড সতর্কতা মেনে জেলার চার কেন্দ্রে চলছে ভোট গ্রহণ।আরও ভোটের খবরের আপডেট পেতে নজর রাখুন বাঁকুড়া২৪X৭ এ।

👁️ দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story