নজরে ভোট

"আমরা দিদির সঙ্গে আছি"- অরাজনৈতিক ব্যানারে শহরে মহা মিছিলের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন বার্তা।

আমরা দিদির সঙ্গে আছি- অরাজনৈতিক ব্যানারে শহরে মহা মিছিলের মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন বার্তা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন: বিধানসভা ভোট দোর গোড়ায়। রাজনৈতিক দলের কর্মী সমর্থকরা তো নিজের দলের জন্য প্রচারে মাতবেন এটা স্বাভাবিক।কিন্তু বাঁকুড়া শহরে যারা রাজনৈতিক দলের সাথে সরাসরি যুক্ত নন তারা এবার অরাজনৈতিক ব্যানারে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে মহামিছিলে পা মেলালেন। প্ল্যাকার্ড, তৃণমূল সরকারের গত ৫ বছর্র রিপোর্ট কার্ডের প্রতিলিপি হাতে নিয়ে স্লোগান তুলে দিদির প্রতি তাদের আস্থার বার্তা দিলেন।

*click here👇 এবার বাঁকুড়াতেও সহজ শর্তে বাড়ীতে বসেই মিলছে লোন।বিস্তারিত জানতে লেখাটির ওপর ক্লিক করুন।


এই মহামিছিলে জাতি,ধর্ম নির্বিশেষে আংশ নিলেন এদিন।এমনকি এই মিছিলে দলের রাজনৈতিক সদস্য,কর্মী বা নেতারা ছিলেন না। ফলে পুরোপুরি অরাজনৈতিক মোড়কে দিদির সমর্থনে এই মিছিল শহর জুড়ে আলোড়ন ফেলে। পাশাপাশি,জেলার রাজনৈতিক মহলেও চলে এই মিছল নিয়ে জোর চর্চা। এদিন শহরের নুতনচটি এলাকার কৃষি বাজার থেকে মিছিল শুরু হয়ে শেষ হয় মাচানতলার পুরসভা পর্যন্ত। এই মিছিলে মহিলাদের উপস্থিতিও ছিল চোখে পড়ার মতো।


ভোটের আগে এই মহা মিছিল এখন বিরোধী শিবিরেরও নজর কেড়েছে। এখন দেখার আজকের এই মহামিছিলের পালটা, জেলার বিরোধী রাজনৈতিক শিবির অর্থাৎ বিজেপি বা বাম - কংগ্রেস জোট কোন কর্মসুচী নেয় কিনা? সেদিকেও নজর রইল সবার। অন্যদিকে, রাজনৈতিক মহলের অনেকে আবার মনে করছেন, এখন রাজনৈতিক ফ্ল্যাগ, ফেস্টুন নিয়ে মিটিং,মিছিলে মানুষের অনীহা ধরে গেছে! তাই ভোটের প্রচারে অভিনবত্ব এনে আম জনতার নজর কাড়তেই অরাজনৈতিক মোড়কে রাজনীতির প্রচার সারার কৌশল নিয়েছে রাজ্যের শাসক দল।যদিও শাসক দলের দাবী আজকের এই মিছিল ছিল একশো শতাংশ অরাজনৈতিক।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story