নজরে ২১

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কীসের অনুপ্রেরণা পেলেন বিজেপি নেতা সায়ন্তন বসু? জেনে নিন তার কাছ থেকেই।

করোনা সতর্কতা,সামাজিক দুরত্ব বিধি শিকেয় তুলে সব রাজনৈতিক দলই দিব্যি সারছেন রাজনৈতিক মিছিল,মিটিং।একই ভাবে বিষ্ণুপুরে আজ মহামিছিলের আয়োজন করে বিজেপি যুব মোর্চা। আর এমন করোনা বিধি উপেক্ষা করে মিছিল করার পিছনে নাকি রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছে অনুপ্রেরণা পেয়েছে বিজেপি এমন মন্তব্য করেই সাংবাদিকদের কাছে দায় এড়ালেন বিজেপি নেতা সায়ন্তন বসু।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কীসের অনুপ্রেরণা পেলেন বিজেপি নেতা সায়ন্তন বসু? জেনে নিন তার কাছ থেকেই।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলাতে করোনা এপর্যন্ত কেড়ে নিয়েছে ৫৭ জনের প্রাণ। আক্রন্তের সংখ্যা ছাড়িয়েছে ৫ হাজার। তবুও জেলা জুড়ে রাজনৈতিক মিটিং,মিছিলের বিরাম নেই । ঘাস ফুল শিবির থেকে রাম বা বাম কোন শিবিরেই হেলদোল নেই। নেতা,নেত্রীদের করোনা আক্রান্ত হওয়ারও ঘটনা ঘটছে আকছার। তবে,তাতে কোন ভ্রুক্ষেপ নেই দল গুলির। আজ বিজেপি যুব মোর্চা বিষ্ণুপুরে মহামিছিলের ডাক দেয়। এই রাজনৈতিক কর্মসুচীতে সামাজিক দুরত্ব শিকেয় তুলে উপচে পড়ে ভীড়। আর সাংবাদিকরা এই ঘটনা বিজেপি নেতা সায়ন্তন বসুর নজরে আনলে, তার সাফ জবাব, এমন বিধি ভেঙ্গে জমায়েত করার অনুপ্রেরণা নাকি তিনি রাজ্যের মুখ্যমন্ত্রীর কাছ থেকে পেয়েছেন। তাই তার দল এমন রাজনৈতিক কর্মসুচীর আয়োজন করছে। পাশাপাশি, এদিন তিনি কটাক্ষ করে বলেন, রাজ্যের তৃণমূল সরকার কোমায় চলে গেছে। সরকারের মৃত্যু ঘন্টা বাজা কেবল সময়ের অপেক্ষা।

অন্যদিকে রাজনৈতিক নেতারা স্বীকার করুন বা না করুন, এটা ঘটনা যে ,দিন,দিন করোনার প্রভাব যেমন বাড়ছে, তেমনি এগিয়ে আসছে বিধানসভা ভোট। ফলে এই ভোটকে পাখির চোখ করে রাজ্যের সব রাজনৈতিক দল জেলায়,জেলায় মিটিং,মিছিলের ওপর গুরুত্ব দিচ্ছে। আর এর ফলে করোনা সংক্রমণের আশঙ্কা বাড়ছে। কিন্তু শাসক,ও বিরোধী কোন শিবিরই এই বিষয়ে কার্যত আমল দিতেই চাইছে না। অথচ, বিশাল জমায়েত এড়িয়ে ভার্চুয়াল সভা বা প্রচার করে একই ধরণের রাজনৈতিক কর্মসুচী নেওয়া যায়। কিন্তু সেই পন্থা অনুসরণ করতে অনীহা জেলা তথা রাজ্যের সব রাজনৈতিক দল গুলির। ফলে করোনা সতর্কতা এক্ষেত্রে আধরাই থাকবে এমনটাই ধারনা ওয়াকিবহাল মহলের। তারা মনে করেন সর্বদলীয় বৈঠক করে এবিষয়ে সিদ্ধান্ত নেওয়ার পথে হাঁটা উচিত দল গুলির। কিন্তু বিড়ালের গলায় ঘন্টা বাঁধবে কে? সেটাই এখানে বড়ো প্রশ্ন? যার উত্তরও মেলা মুশকিল।খু

দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story