নজরে ভোট

রাজীব থেকে শতাব্দী! তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন কোন কোন হেভী ওয়েট নেতা, নেত্রী? তার তালিকা ফাঁস করলেন সৌমিত্র খাঁ।

শতাব্দী রায় তৃণমূলেই আছেন বলে তার দলবদলের জল্পনাকে ক্লোজ চ্যাপ্টার করে দিয়েছেন, সেই ইস্যু ফের উসকে দিলেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কয়েক্টা দিনের বেশি শতাব্দীকে ধরে রাখতে পারবেন না। শীঘ্রই তিনি বিজেপিতে যোগ দেবেন। বিজেপিতে যোগদানের তালিকায় দুই নাম্বারে রয়েছেন শতাব্দী। তার মতে এই তালিকার এক নাম্বারে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়,এছাড়া অপরূপা পোদ্দার, প্রসূন বন্দ্যোপাধ্যায় সহ ৭ থেকে ৮ জন সাংসদও আছেন।

রাজীব থেকে শতাব্দী! তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেবেন কোন কোন হেভী ওয়েট নেতা, নেত্রী? তার তালিকা ফাঁস করলেন সৌমিত্র খাঁ।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : বিধানসভা ভোটের আগে তৃণমূলে বড়ো ভাঙ্গনের ইঙ্গিত দিলেন বিষ্ণুপুরের সাংসদ তথা বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।আজ তার লোকসভা কেন্দ্র বিষ্ণুপুরে শ্রমদান ও সাফাই কর্মসুচীতে যোগ দিতে এসে সাংবাদিকদের কাছে তেমনই ইঙ্গিত দিলেন সৌমিত্র বাবু। ফাঁস করলেন এই ভাবী তৃণমূল ত্যাগী হেভী ওয়েট নেতা, নেত্রীদের নামও। তার দাবী,অন্তত পক্ষে সাত থেকে আট জন তৃণমূল সাংসদ এবং চল্লিশেরও বেশী বিধায়কের বিজেপিতে যোগ কেবল সময়ের অপেক্ষা মাত্র।


এমনকি যে শতাব্দী রায় তৃণমূলেই আছেন বলে তার দলবদলের জল্পনাকে ক্লোজ চ্যাপ্টার করে দিয়েছেন, সেই ইস্যু ফের উসকে দিলেন সৌমিত্র বাবু। তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় কয়েকটা দিন হয়তো শতাব্দীকে ধরে রাখছেন। কিন্তু শতাব্দী রায় শীঘ্রই বিজেপিতে যোগ দেবেন।


তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের তালিকায় দুই নাম্বারে রয়েছেন শতাব্দী রায় বলেও দাবী করেন এই বিজেপি সাংসদ।তার মতে এই তালিকার এক নাম্বারে রয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়,এছাড়া অপরূপা পোদ্দার, প্রসূন বন্দ্যোপাধ্যায় সহ সাত থেকে আট জন সাংসদও এই তালিকায় আছেন বলেও জানান তিনি।

এখন দেখার, সৌমিত্র বাবুর দাবী এবারও মেলে কিনা? তবে, সৌমিত্র বাবু নিজেই এবিষয়ে একশো শতাংশ ভরসা যুগিয়েছেন। তিনি বলেন, এর আগে যখন তিনি শুভেন্দু অধিকারীর বিজেপি যোগদানের কথা আগাম বলেছিলেন, তখন তৃণমূলীরা হেসে ছিলেন। কিন্তু সেই আগাম ঘোষণা সত্যি প্রমাণিত হয়েছে। এবারও তাই হবে। যদিও এবিষয়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে কোন প্রতিক্রিয়া জানা যায় নি।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story