নজরে ভোট

অমিত শাহের সভায় বাঁকুড়া থেকে কারা,কারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন? আগাম জেনে নিন।

অমিত শাহের সভায় বাঁকুড়া থেকে কারা,কারা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন? আগাম জেনে নিন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : মল্লভুম বিষ্ণুপুর থেকেই কার্যত তৃণমূল কংগ্রেসের সাথে মল্লযুদ্ধ শুরু জেলা বিজেপির! বিষ্ণুপুরের রাজনীতির চানক্য নামে খ্যাত বর্ষীয়ান নেতা শ্যামা প্রসাদ মুখোপাধ্যায়ের অনুগামী এক ঝাঁক বিষ্ণুপুর পুরসভার বিভিন্ন ওয়ার্ডের সদ্য বিদায়ী বোর্ডের কাউন্সিলররা শনিবার পশ্চিম মেদিনীপুরের কলেজ গ্রাউন্ডে বিজেপি নেতা অমিত শাহের সভায় আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগদান করবেন।


এই যোগদানের তালিকায় প্রাথমিক ভাবে ১৩ জনের নাম রয়েছে। যারা সকলেই তৃণমূল কংগ্রেসের প্রাথমিক সদস্য পদ থেকে ইস্তফা পত্র ইতি মধ্যেই দাখিল করে ফেলেছেন। এই ১৩ জন হলেন :

শ্যামা প্রসাদ মুখোপাধ্যায় ( প্রাক্তন মন্ত্রী ও বিষ্ণুপুর পুরসভার বিদায়ী প্রশাসক)

বুদ্ধদেব মুখোপাধ্যায় (বিদায়ী বিষ্ণুপুর পুরসভার উপ পুর প্রধান) আর বাকী ১১ জন বিদায়ী বোর্ডের কাউন্সিলর রয়েছেন।তারা হলেন : রবি লোচন দে, শ্রীকান্ত বন্দ্যোপাধ্যায়, মমতা কুন্ডু, আনন্দ রায়,উদয় ভকত,সিদ্ধেশ্বর ধীবর, সন্ধ্যা দাস, রাখী ক্ষেত্রপাল, মমতা কুন্ডু [৮ নাম্বার ওয়ার্ড] এবং গোপা মুখোপাধ্যায় ও চৈতালী চৌধুরী দাস।


এছাড়াও জেলার এক বিধায়ক এবং এক প্রাক্তন পুর চেয়ারম্যান যোগ দিতে পারেন বলে জল্পনা চলছে। তবে তারা এই জল্পনা উড়িয়ে দিয়েছেন। তবে বিষ্ণুপুর থেকে এই ১৩ জন কাল বিজেপিতে যোগ দিচ্ছেন তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

এদিকে,মেদিনীপুরের শনিবারের সভা বাংলার রাজনীতির মাইল ফলক হয়ে থাকবে। শুভেন্দু অধিকারী সহ রাজ্যের এক ঝাঁক নেতা তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করবেন মেদিনীপুর কলেজ গ্রাউন্ড পরিদর্শনে এসে এমনই ইঙ্গিত দিয়েছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।


বাঁকুড়া জেলা তৃণমুলের সভাপতি তথা রাজ্যের রাষ্ট্রমন্ত্রী শ্যামল সাঁতরা বিষ্ণুপুরের এই ১৩ জনের বিজেপি যোগ দলে কোন প্রভাব ফেলবে না বলে দাবী করেছেন। এবং অনেকেই যে তৃণমূল থেকে বিজেপিমুখী হয়ে রয়েছেন তাও তিনি কার্যত স্বীকার করে নিয়েছেন।

এখন দেখার কালকের মেগা দলবদল বাঁকুড়ার রাজনীতিতে নুতন কী সমীকরণ তৈরী করে? তার ওপরই নির্ভর করছে বিধানসভা ভোটের ফলাফল তা বলাই বাহুল্য।

দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story