নজরে ভোট

বিজেপিকে ঠেকাতে ভোটের পর তৃণমূলের সাথে বাম,কংগ্রেস ভাইজানের মহাজোট? আশঙ্কা লকেটের।

বিজেপিকে ঠেকাতে ভোটের পর তৃণমূলের সাথে বাম,কংগ্রেস ভাইজানের মহাজোট? আশঙ্কা লকেটের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : (সৈয়দ মফিজুল হোদা,ইন্দাস) : বাম -ঃকংগ্রেস ও ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের জোটকে বাংলাকে বিভাজনের জোট আখ্যা দিলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। এদিন জেলার ইন্দাসের বামনিয়া হাটতলার জনসভায় লকেট দেবী মানুষকে সতর্কতার বার্তা দিয়ে বলেন এই জোট আসলে ভাঁওতাবাজী। ভোটের আগে মানুষকে ভুল বুঝিয়ে ভোট নেবে। আর ভোটের পর সব তৃণমূলে নাম লিখিয়ে মহাজোট করে বিজেপিকে আটকাতে নেমে পড়বে।


কিন্তু মানুষ সব বুঝে নিয়েছে। তারা বিজেপির সাথে আছে। তাই এবার রাজ্যে পরিবর্তন সুনিশ্চিত হয়ে গিয়েছে। পাশাপাশি তিনি,কালজের ব্রিগেডে অধীর চৌধুরী আর আব্বাস সিদ্দিকীর ঝগড়ার প্রসঙ্গ টেনে বলেন, আমরা কাল ব্রিগেড দেখেছি, কারও সাথে কারও নিল নেই। কংগ্রেস আর ভাইজানে ঝগড়া চলছে। আর এরাই আবার সংযুক্ত মোর্চা গড়ে ভোটে লড়বে৷ ভাইজানের সাথে বামেদের এই জোট বাংলাকে ভাগ করার জোট বলেও তোপ দাগেন তিনি।

প্রসঙ্গত, এবার রাজ্যের বিধানসভা ভোটে হাড্ডাহাড্ডি লড়াই হবে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞ মহল। তাদেএ ধারনা বিহারের মতো কম মার্জিনে সিংহভাগ আসনে জয়,পরাজয় নির্ণয় হবে। এমনকি ত্রিশঙ্কু পরিস্থিতিও তৈরি হতে পারে ভোটের ফলাফলে। তাই সেক্ষেত্রে, বিজেপিকে ঠেকাতে বাম, কংগ্রেস - ভাইজানের মহাজোট তৃণমূলকে সরকার গড়তে সমর্থনের পথে হাঁটতে পারে।


তা ইস্যুভিত্তিক সমর্থনই হোক বা সরকারের সাথে অংশীদারিত্বই হোক। ঠিক একই সম্ভাবনার কথা আজ ইন্দাসের জনসভায় ব্যক্ত করলেন লকেট চচট্টোপাধ্যায়। তাই রাজনৈতিক মহল লকেটের এই আশঙ্কাকে লকেটের রাজনৈতিক বোধ বুদ্ধির পরিপক্কতাই প্রকাশ করছে এবং অভিনেত্রী থেকে যে তিনি এখন পুআরো দস্তুর রাজনৈতিক নেত্রী হয়ে উঠেছেন তারও প্রমাণ মিলছে বলেই মনে করছেন।

এখন, এই আশঙ্কা সত্যি হয় কিনা? তা দেখতে হলে অবশ্যই ২ রা মে পর্যন্ত অপেক্ষা আমাদের করতেই হবে।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇





Next Story