নজরে ভোট

বাঁকুড়া পুরসভার রাজগ্রামে তৃণমূল প্রার্থীর সমর্থনে ভোট প্রচারে ঝড় তুললেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।

বাঁকুড়া পুরসভার রাজগ্রামে তৃণমূল প্রার্থীর সমর্থনে ভোট প্রচারে ঝড় তুললেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ফের শহরে ভোট প্রচারে তারকা নেত্রী। বুধবার বাঁকুড়া পুরসভার ১৪ নাম্বার ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অপর্ণা চট্টোপাধ্যায়ের সমর্থনে রাজগ্রাম এলাকায় চুটিয়ে প্রচার সারলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। তার রোড শোতে ভীড়ও ছিল নজর কাড়া। রোড শোর মিছিলে কন্যাশ্রী,শিক্ষাশ্রী, যুবশ্রী প্ল্যাকার্ড নিয়ে পা মেলায় নুতন ভোটাররাও।এলাকার ইযং ব্রিগেড অভিনেত্রী কৌশানীর রোড শো চুটিয়ে উপভোগও করেন। পাশাপাশি, কৌশানীর সাথে হাত মেলানোর জন্য হুড়োহুড়িও পড়ে যায় এদিন। রোড শোয়ের মিছিলে তৃণমূলের বাঁকুড়া জেলার সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র সহ অন্যন্য জেলার নেতারাও পা মেলান।কৌশানী মুখোপাধ্যায় বলেন, উন্নয়নের কান্ডারি দিদিই এখানে ভোট প্রচারে পাঠিয়েছেন।

অনেক দিন পর ভোট প্রচারে নেমে ভালোই লাগছে।পাশাপাশি, তিনি এই ওয়ার্ডের বাসিন্দাদের দিদি'র উন্নয়ন দেখে এবং দিদির ওপর আস্থা রেখে তৃণমূল প্রার্থীকে ভোট দেওয়ারও আবেদন জানান তার রোড শোয়ের মাধ্যমে।প্রসঙ্গত, গত দীপাবলীর আগে মাকে হারান কৌশানী। মায়ের মৃত্যুতে তিনি ভেঙ্গেও পড়েন। তার পর ধীরে,ধীরে সেই ধাক্কা সামলে আবার স্বাভাবিক ছন্দে ফিরছেন তিনি। অনেকদিন পর ভোট প্রচারে জেলায় এলেন কৌশানী।এবার বড় পর্দায় কামব্যাকও করছেন কৌশানি মুখোপাধ্যায়।রিনো দত্তের আগামী ছবি 'সুপারম্যান'এ রিপোর্টারের চরিত্রে অভিনয় করছেন তিনি।আর সুপার ম্যানের ভুমিকায় রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত।একুশের বিধানসভা ভোটে তৃণমূলের তারকা ব্রিগেডের অন্যতম ছিলেন কৌশানি মুখোপাধ্যায়।

কৃষ্ণনগর উত্তর বিধানসভা কেন্দ্র থেকে ভোটেও নিজের প্রচারের ময়দানে ঝড় তুলে ছিলেন এই তারকা তৃণমূল প্রার্থী। যদিও, শেষমেশ বিজেপি প্রার্থী মুকুল রায়ের কাছে তিনি পরাজিত হন।তবে বর্তমানে মুকুল রায় পদ্ম শিবির ছেড়ে ফের ঘাসফুল শিবিরে ফিরে এসেছেন। তৃণমূল কংগ্রেসের এই তারকা নেত্রীর দাবী, বাঁকুড়াতেও মা,মাটি,মানুষের জয় নিশ্চিত।


তবে গত বিধানসভায় বাঁকুড়া কেন্দ্রে কৌশানীর মতোয় বিজেপির কাছে হারা মানতে হয়েছিল আর এক অভিনেত্রী সায়ন্তিকাকে। তবে,শহরের রাজনৈতিক বোদ্ধাদের অভিমত, গত বিধানসভায় শহরে বিজেপির পালে যে ভাবে হাওয়া ছিল, সেই হাওয়া পুরভোটে বইছে বলে টের পাওয়া যাচ্ছেনা! এখন শেষ অবধি কোন দলের "ভোটতরী"- জয়ের কিনারায় পৌঁছয় তা দেখতে হলে পুর ভোটের ফল প্রকাশ পর্যন্ত শহরবাসীদের অপেক্ষা করতেই হবে তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story