নজরে ভোট

মুখ্যমন্ত্রীর দিল্লি যাত্রা ও মুকুল রায়ের দলত্যাগ ইস্যুতে তৃণমূল কে আক্রমণ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।

মুখ্যমন্ত্রীর দিল্লি যাত্রা ও মুকুল রায়ের দলত্যাগ ইস্যুতে তৃণমূল কে আক্রমণ বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন বাঁকুড়া জেলা সফর এলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।২১ ও ২২ তারিখ জেলায় ঠাসা কর্মসুচী ছিল তার।বিষ্ণুপুরে সাংগঠনিক বৈঠক সেরে তিনি শুক্রবার সন্ধ্যায় বাঁকুড়া পৌঁছান।এবং বাঁকুড়ায় প্রথম দফায় দলের জেলার কার্য্যকর্তাদের সাথে সাংগঠনিক বৈঠক সারার পর তিনি বাঁকুড়া সাংগঠনিক জেলার কোর কমিটির সদস্য ও বিধায়কদের সাথে বৈঠক করেন। এছাড়া বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের সাথেও বৈঠক সারেন। কদিন আগেই জেলার মন্ডল সভাপতিদের নাম ঘোষণা করেছে রাজ্য বিজেপি। তাই এই মন্ডল সভাপতিদের সাথে সাংগঠনিক পরিকাঠামো সুদৃঢ় করতেই এই বৈঠক বলে মনে করা হচ্ছে।

পাশাপাশি, সামনেই পঞ্চায়েত ভোট।পুরভোটে বাঁকুড়ায় ভরাডুবির পর পঞ্চায়েত ভোটের আগে দলকে এই জেলায় ঘুরে দাঁড়ানোর কৌশলও বাতলে দেন সুকান্ত বাবু বলে বিজেপি সুত্রে খবর।এদিকে,সাংবাদিক বৈঠকে সুকান্ত বাবু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিল্লী সফর ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরর সাথে সাক্ষাৎ প্রসঙ্গ এবং মুকুল রায়ের দলগত অবস্থান নিয়ে মুকুল রায় এখনও বিজেপির বিধায়ক বলে উকিলের দাবী প্রসঙ্গে তিনি তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করেন।তিনি বলেন সবাই দেখেছে ঘটা করে মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। আর এখন বিধায়ক পদ বাঁচাতে বিজেপিতেই আছেন এমন দাবী করছেন। বিধায়ক পদে ইস্তাফা দিয়ে তৃণমূল কংগ্রেসের হয়ে ফের নির্বাচনে লড়ার সাহস নেই মুকুল বাবুর বলে এদিন মন্তব্য করেন বিজেপির রাজ্য সভাপতি।

শুক্রবার বাঁকুড়ায় রাত্রি যাপনের করেন সুকান্ত বাবু এবং শনিবার সকালেও দলের জেলা কমিটির সাথে বৈঠক এবং বিক্ষোভ কর্মসুচীতে যোগ দেবেন বলে বিজেপি সুত্রে জানা গেছে।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story