নজরে ভোট

বাঁকুড়ায় কি এবার সিবিআই হানা? শুভেন্দুর মন্তব্য ঘিরে জল্পনা,পাশাপাশি, জেলার সমগ্র শিক্ষা মিশনের দুর্নীতি নিয়ে আদালতে যাওয়ার হুমকি বিজেপির।

বাঁকুড়ায় কি এবার সিবিআই হানা? শুভেন্দুর মন্তব্য ঘিরে জল্পনা,পাশাপাশি,  জেলার সমগ্র শিক্ষা মিশনের দুর্নীতি নিয়ে আদালতে যাওয়ার হুমকি বিজেপির।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শিয়রে পঞ্চায়েত ভোট। তার আগে কি জেলার শাসক দলের নেতাদের বিড়ম্বনায় ফেলতে এবার সিবিআইকে হাতিয়ার করতে চলেছে বিজেপি? শুক্রবার জেলার সোনামুখীতে দলীয় সভায় যোগ দিতে এসে সাংবাদিক বৈঠকে করা শুভেন্দু অধিকারীর মন্তব্যকে কেন্দ্র করে সেই জল্পনায় আলোড়ন পড়ে গেছে জেলার রাজনৈতিক মহলে।জেলার শাসক ও বিরোধী দুই শিবিরেই সিবিআই হানা ইস্যুতে জোর চর্চা চলছে।শুভেন্দু অধিকারি বাঁকুড়ার কয়লা ও বালি সিন্ডিকেটের প্রসঙ্গ তুলে রাজ্যের শাসক দলের এক বিধায়কের পদবী উল্লেখ করে কয়লা সিন্ডিকেট নিয়ে তোপ দাগেন।

তিনি বলেন, এবার জেলার বালি ও কয়লার বড়ো,বড়ো ডাকাত আছে।এদের এবার ধরতে হবে।শুভেন্দুর এই মন্তব্য যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মনে করছে জেলার রাজনৈতিক মহল।তাদের অনুমান বাঁকুড়াতে সিবিআইয়ের হানাদারি কেবল সময়ের অপেক্ষা মাত্র। প্রসঙ্গত, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারে,বারে বিজেপির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন যে,কেন্দ্রীয় এজেন্সি ইডি,সিবিআই দিয়ে রাজ্যের শাসক দলের নেতাদের বিড়ম্বনায় ফেলার কৌশল নিয়েছে।জেলার তৃণমূল মহলের দাবী, মুখ্যমন্ত্রীর আশঙ্কা মতো এবার বাঁকুড়াতেও তৃণমূল কংগ্রেসের সাথে রাজনৈতিক ভাবে মোকাবিলা করতে না পেরে পঞ্চায়েত ভোটের আগে সিবিআই জুজু দেখাতে নেমে পড়েছেন রাজ্যের বিরোধী দলনেতা।


তাদের দৃড় বিশ্বাস মানুষ এর জবাব দেবেন।ইডি,সিবিআইয়ের জুজু দেখিয়ে তৃণমূল কংগ্রেসের বিজয় রথ থামাতে পারবে না বিজেপি। এদিকে,বাঁকুড়ার সমগ্র শিক্ষা মিশনের মাধ্যমে বিভিন্ন টেন্ডার দুর্নীতি নিয়ে খোদ তৃণমূল নেতারা এর আগে ক্ষোভ প্রকাশ করেছিলেন।জেলা শাসকের বিরুদ্ধে জিলা পরিষদের বৈঠকে তৃণমূল নেতাদের সেই ক্ষোভ প্রকাশের ভিডিও ভাইরাল হয় সোস্যাল মিডিয়ায়।এবার এই একই ইস্যুতে সরব হলেন শুভেন্দু অধিকারী। তিনি এই টেন্ডার কেলেঙ্কারি তে কাটমানি তত্ত্ব খাড়া করে এবার আদালতে যাওয়ার হুমকীও দেন।

তিনি বলেন পুলিশের কাছে এই দুর্নীতির বিচার মিলবে না।তাই বিজেপি এবার সরাসরি আদালতে দ্বারস্থ হবে।এখন দেখার শেষ পর্যন্ত জেলার বালি,কয়লা আর টেন্ডার দুর্নীতি নিয়ে রাজ্যের শাসক ও বিরোধী দলের লড়াইয়ের জল কতদূর গড়ায়?

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story