নজরে ভোট

ভোট কে কেন্দ্র করে সোনামুখীর ১১ নাম্বার ওয়ার্ডে গুলি চালানোর অভিযোগ,আহত ১,দুর্ঘটনা বলে দাবী পুলিশের।

ভোট কে কেন্দ্র করে সোনামুখীর ১১ নাম্বার ওয়ার্ডে গুলি চালানোর অভিযোগ,আহত ১,দুর্ঘটনা বলে দাবী পুলিশের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সোনামুখী পৌরসভার ১১ নাম্বর ওয়ার্ডে গুলি চলানোর ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়াল। এখানকার তেমাথা কালীতলা এলাকায় বহিরাগত একদল দুষ্কৃতি ওমিনি ভ্যানে চড়ে এসে গুলি চালায়। এবং এদের তৃণমূল এলাকায় আশন্তি পাকানোর জন্য নিয়ে এসেছে বলে অভিযোগ উঠেছে। জানাগেছে, এই বহিরাগত দুষ্কৃতি বাহিনী নিয়ে একটি ওমিনি ভ্যানে চড়ে তেমাথা কালিতলা এলাকায় ঢুকলে স্থানীয় বাসিন্দারা তাদের আটকে দেয়। তখন বহিরাগত দুষ্কৃতীর দল গাড়ি করে পালানোর চেষ্টা করলে একটি ইলেকট্রিক পোলে ধাক্কা মারে তাদের গাড়িটি। এবং গাড়ীর একাংশ ক্ষতিগ্রস্ত হয়। গাড়িটি বাগে পেয়ে উত্তেজিত স্থানীয় বাসিন্দারাও চড়াও হয়ে গাড়িটি ভাঙচুর করে।

এই অবস্থা থেকে পালিয়ে বাঁচতে দুষ্কৃতিরা গুলি চালায় এবং সেই গুলিতে বিশ্বজিৎ গুঁই নামে এক ব্যক্তি আহত হন।তাকে তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। বলে জানা যাচ্ছে । যদিও তার মেডিকেল রিপোর্টে কোন বুলেট ইনজুরি নেই বলে জেলা পুলিশ সুত্রে জানা গেছে। তৃণমূল সুত্রে দাবী করা হয়েছে তাদের বিরুদ্ধে মিথ্যে অভিযোগ তুলে এই ওয়ার্ডের নির্দল প্রার্থীর কর্মী, সমর্থকরা মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করে। যদিও মানুষ তাদের এই চক্রান্ত বানচাল করে দিয়েছে।


পাশাপাশি এই ঘটনায় চার জনকে আটক করা হয়েছে বলে পুলিশ সুত্রে জানানো হয়েছে।বিষ্ণুপুরের এসডিপিও কুতুব উদ্দিন খান অবশ্য এটি গুলি চালানোর ঘটনা কিনা তা খোলসা করেন নি। তিনি সংবাদ মাধ্যমে জানান, একটা দুর্ঘটনা ঘটেছে বলে খবর আছে। তবে, পুলিশ প্রকৃত ঘটনা কি তা জানতে তদন্ত শুরু করেছে বলে জানান তিনি।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story