নজরে ভোট

শপথ নিয়েই বাঁকুড়া পুর শহরে উন্নত পরিষেবা দেওয়ার অঙ্গীকার অলকা ও হিরণের,দিনভর সম্বর্ধনার হিড়িক।

শপথ নিয়েই বাঁকুড়া পুর শহরে উন্নত পরিষেবা দেওয়ার অঙ্গীকার অলকা ও হিরণের,দিনভর সম্বর্ধনার হিড়িক।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া পুরসভায় আজ শপথ গ্রহণ করলেন নব নির্বাচিত কাউন্সিলররা এবং চেয়ারপার্সন ও ভাইস চেয়ারম্যান। বাঁকুড়া সদর মহকুমা শাসক শপথ বাক্য পাঠ করান। এদিন এই শপথ গ্রহণ আনুষ্ঠানকে কেন্দ্র করে তৃণমূল কর্মী,সমর্থকদের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। বাঁকুড়া পুরসভায় শপথ গ্রহণ আনুষ্ঠানের আগে বঙ্গ বিদ্যালয় মাঠে জেলা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে নব নির্বাচিত কাউন্সিলরদের সম্বর্ধনা দেওয়া হয়। এই সভায় দলের সাংগঠনিক সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র, বিধায়ক অরুপ চক্রবর্তী, কলকাতা থেকে দলীয় প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন আশিষ চক্রবর্তী।এছাড়া দলের রাজ্য সম্পাদিকা তথা অভিনেত্রী সায়ন্তিকাও হাজির ছিলেন এই সম্বর্ধনা সভায়।


এদিকে, শারিরীক অসুস্থতা থাকায় এই সম্বর্ধনা সভায় হাজির থাকতে পারেন নি অলকা সেন মজুমদার। হটাৎ ব্লাড প্রেসার ওঠা - নামা করায় সাময়িক অসুস্থ হয়ে পড়েন অলোকা দেবী। তবে, পুরসভার সভা কক্ষে আনুষ্ঠানিক শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি হাজির হন এবং পুরসভার চেয়ারপার্সন হিসেবে শপথ নেন। পুরসভার সভা কক্ষে শপথ গ্রহন পর্বের শেষে পুরসভার অফিস চত্বরের মঞ্চে আরও এক সম্বর্ধনা সভার আয়োজন ছিল।এখানে নব নির্বাচিত পুরসভার চেয়ারপার্সন অলকা সেন মজুমদার ও ভাইস চেয়ারম্যান হীরালাল (হিরণ) চট্টরাজ কে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। বাঁকুড়া পুরসভার চেয়ারপার্সন অলকা দেবী আনুষ্ঠানিক ভাবে দায়ভার গ্রহনের পর ভাইস চেয়ারম্যান হিসেবে হীরালাল (হিরণ) চট্টরাজকে আনুষ্ঠানিক ভাবে নিযুক্ত করেন অলকা দেবী।

এবং হিরণ চট্টরাজ দায়িত্ব ভার গ্রহণকরার পর সাংবাদিক বৈঠকে জানান,বাঁকুড়া পুর শহরের উন্নয়নের পাশাপাশি, পুর নাগরিকদের উন্নত পরিষেবা দেওয়ার ওপর গুরুত্ব দেবেন তারা পাশাপাশি বাঁকুড়া শহরের সার্বিক মান উন্নয়নে প্রাধান্য দেবেন।অন্যদিকে,তৃণমূলের টিকিট না পেয়ে দলীয় প্রার্থীদের বিরুদ্ধে নির্বাচনে গোঁজ প্রার্থী হিসেবে লড়াই করে এবার জয়লাভ করেন দিলীপ আগরওয়াল ও অন্যন্য রায় চক্রবর্তী। এছাড়া ১ নাম্বার ওয়ার্ডে দেবাশীষ লাহা (গনা) নির্দল হিসেবে নির্বাচিত হন।এই নির্দল তিন কাউন্সিলরও এদিন শপথ নিলেন। উল্লেখ্য, এবার বাঁকুড়া পুরসভার ইতিহাসে এই প্রথম কোন বিরোধী রাজনৈতিক দলের প্রতিনিধিত্ব রইল না।

ফলে বাম ও বিজেপির শহরে রাজনৈতিক ভিত্তি প্রসঙ্গে বড়ো প্রশ্ন চিহ্ণ রয়েই গেল! জেলার রাজনৈতিক বোদ্ধারাও এমনটাই মনে করছেন।

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story