নজরে ভোট

#লাইভ ভিডিও প্রতিবেদন : রামনবমীর শোভাযাত্রায় অশান্তির জেরে উত্তাল মাচানতলা,পুলিশ - বজরং খণ্ডযুদ্ধ,আক্রান্ত কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী।

#লাইভ ভিডিও প্রতিবেদন : রামনবমীর শোভাযাত্রায় অশান্তির জেরে উত্তাল মাচানতলা,পুলিশ - বজরং খণ্ডযুদ্ধ,আক্রান্ত কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : রাম নবমীর শোভাযাত্রাকে কেন্দ্র করে এদিন সন্ধ্যায় শহরের মাচানতলা পুলিশ ও বজরং দলের মধ্যে খন্ড যুদ্ধে উত্তাল হয়ে ওঠে। রামনবমীর বিশাল শোভাযাত্রা পাঁচবাগা থেকে শহর পরিক্রমা শুরু করে। মাচানতলায় মসজিদ গোড়ার কাছে পুলিশ এই মিছিলের রুট বদল করতে চাইলে তা নিয়ে পুলিশের সাথে বিবাদের সুত্রপাত। এবং পুলিশ কে লক্ষ্য করে ব্যপক ইট ছুঁড়তে থাকে শোভাযাত্রায় অংশ গ্রহনকারীরা। প্রথমে পুলিশ ইটের আঘাত থেকে বাঁচতে আশ্রয় খুঁজতে তৎপর হয়ে উঠলেও মুহূর্তে পরিস্থিতি সামাল দিতে পালটা লাঠি চার্জ ও কাঁদানে গ্যাস ছোঁড়ে। সাথে,সাথে ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। কিছুক্ষনের মধ্যেই পুলিশ শোভাযাত্রা ছত্রভঙ্গ করে দেয়।

এদিকে,এই শোভাযাত্রার শেষের দিকে ছিলেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার। তার দাবী,তিনিও আক্রান্ত হন। এবং তার গাড়ী লক্ষ্য করে ইট ছোঁড়া হয়। গাড়ীর কাঁচ ভেঙ্গেছে। অল্পের জন্য তিনি আঘাত লাগা থেকে বেঁচেছেন। প্রাথমিক ভাবে জানা যাচ্ছে বাঁকুড়া সদর থানার টাউন বাবু সহ তিন জন পুলিশ কর্মী আহত হয়েছেন। অন্যদিকে,পুলিশের লাঠির আঘাতে বেশ কয়েক জন বজরং দলের সদস্য আহত হয়েছেন। পাশাপাশি পুলিশের ওপর হামলার অভিযোগে বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ৷ এই ঘটনার জেরে শহর জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে। মাচানতলায় চলছে পুলিশের টহলদারি।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story