নজরে ভোট

তৃণমূলের জায়গায় পঞ্চায়েতে বিজেপি এলেই মিলবে ঘর,প্রতিশ্রুতি মহাগুরুর।

তৃণমূলের জায়গায় পঞ্চায়েতে বিজেপি এলেই মিলবে ঘর,প্রতিশ্রুতি মহাগুরুর।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : দুয়ারে পঞ্চায়েত ভোট। আর তার আগে গ্রাম বাংলায় বিজেপি নিজেদের কর্মী, সমর্থকদের মনোবল বাড়াতে ভোটের ময়দানে নামিয়েছেন মহাগুরু মিঠুন চক্রবর্তীকে।গ্রাম বাংলায় ঘুরে,ঘুরে বিজেপি কর্মীদের পঞ্চায়েত ভোটের পাঠ দিচ্ছেন তিনি। বৃহস্পতিবার তিনি বাঁকুড়ার দুর্লভপুরে কর্মী বৈঠকের পর মেজিয়ায় কর্মী সম্মেলন সভা সারেন। এই সম্মেলন মঞ্চ থেকে তিনি এদিন স্থানীয় মানুষদের উদ্দেশ্য করে বলেন এই পঞ্চায়েতে তৃণমূলের জায়গায় যদি বিজেপি আসে তাহলে প্রথম ঘর তোমাএ হবে।এমন প্রতিশ্রুতি দেন মহাগুরু।

পাশাপাশি,মুখ্যমন্ত্রীর কেন্দ্রের বিরুদ্ধে ঘরের টাকা আটকে রাখার অভিযোগ খন্ডন করতেও মাইক হাতে স্পষ্ট জানান ঘর সবাই পাবে,ঘরের টাকা আটকে রাখা হয়নি,তা স্থগিত আছে।ঘর সবাই পাবে।এদিন,জেলার শিল্পাঞ্চল হিসেবে পরিচিত মেজিয়ায় বিজেপির পঞ্চায়েত কর্মী সম্মেলন ঘিরে এলাকার রাজনৈতিক মহলেও আলোড়ব পড়ে যায়।এমনিতেই এখানকার শালতোড়া বিধানসভা বিজেপির দখলে। বিধায়ক রয়েছেন চন্দনা বাউরী।লোকসভা ভোটের পর থেকে বিধানসভা ভোট পর্যন্ত তৃণমূল কংগ্রেস তাদের আর ঘর গুছিয়ে উঠতে পারেনি।

পরপর দুই ভোটে বিজেপি তৃণমূলকে হারিয়ে এলাকা কব্জা করে নেয়। ফলে আসছে পঞ্চায়েত ভোটে বিজেপিকে পরাস্ত করা তৃণমূলের কাছে যেমন বড়ো চ্যালেঞ্জ,তেমনি বিজেপিও চাইছে এবার গ্রাম দখলের লড়াইয়েও গেরুয়া পতাকার বিজয় নিশ্চিত করতে।তাই আজকের এই মহাগুরুর রাজনৈতিক সফর পঞ্চায়েত ভোটে কতটা প্রভাব ফেলবে শিল্পাঞ্চল সহ সারা জেলায় সেই হিসেব কষা শুরু হয়েছে জেলার রাজনৈতিক মহলেও।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story