নজরে ভোট

বাঁকুড়াতেও"উন্নয়নের খেলা হবে"-স্লোগান তুলে পুর ভোটের ময়দানে নেমে পড়ল তৃণমূল।

বাঁকুড়াতেওউন্নয়নের খেলা হবে-স্লোগান তুলে পুর ভোটের ময়দানে নেমে পড়ল তৃণমূল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া শহরে পুরভোটের ময়দানে আজ থেকে আনুষ্ঠানিক ভাবে নেমে পড়ল তৃণমূল কংগ্রেস। বাঁকুড়া পুরসভার ২৪ টি ওয়ার্ডের প্রার্থীরা একযোগে মাচানতলার মুক্ত মঞ্চে শহরবাসীর কাছে পরিচয় পর্ব সারার পাশাপাশি, শহরে উন্নয়নের ধারা অব্যাহত রাখার অঙ্গীকার করলেন। এই নির্বাচনী মঞ্চে বাঁকুড়া সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি দিব্যেন্দু সিংহ মহাপাত্র,তৃণমূল বিধায়ক অরুপ চক্রবর্তী সহ জেলার অন্যন্য শীর্ষ নেতৃত্ব উপস্থিত ছিলেন। বিধানসভা ভোটের খেলা হবে স্লোগান কে হাতিয়ার করে আসন্ন পুরভোটের লড়াইয়ে সামিল হল বাঁকুড়া শহর তৃণমূল কংগ্রেস। ফুটবল পায়ে 'উন্নয়নের খেলা হবে'- এই স্লোগান তুলে তৃণমূল নেতা থেকে প্রার্থী এবং কর্মী সমর্থকেরা ভোটের ময়দানে কার্যত আনুষ্ঠানিক ভাবে নেমে পড়লেন এদিন।

বর্ষীয়ান তৃণমূল নেতা,তথা তালডাংরা বিধানসভার বিধায়ক অরুপ চক্রবর্তী বলেন, বাঁকুড়াতেও উন্নয়নের খেলা হবে এই প্রতিশ্রুতি দিয়ে আমাদের প্রার্থীরা মানুষের সমর্থন চাইবেন। এবং যেভাবে বাঁকুড়া পুর শহরে উন্নয়ন হয়েছে তাতে মানুষ ফের আমাদের ওপরই পুর সভা পরিচালনার ভার দেবেন এটা নিশ্চিত। যদিও বিজেপি তৃণমূলের উন্নয়নের খেলা হবে স্লোগানের প্রসঙ্গ তুলে এই ইস্যুতে পালটা তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করতে ময়দানে নেমে পড়েছে। বিজেপি বিধায়ক নিলাদ্রি দানা বলেন, স্লোগানে যে যাই বলুক, শেষ বিচার করবেন জনতা জনার্দন। আগামী ২৭ ফেব্রুয়ারী মানুষ রায় দেবেন। শাসক দলের অনুন্নয়ন, সন্ত্রাস, তোলাবাজি কাটমানির বিরুদ্ধে প্রচারে ঝড় তুলে বিজেপিও পালটা খেলার জন্য তৈরি।

প্রসঙ্গত,গত বিধানসভা ভোটের পর বাঁকুড়াতেও বিজেপির পালে সেই হাওয়া নেই।উলটে এই সময়ের ব্যবধানকে কাজে লাগিয়ে শহরের ওয়ার্ডে,ওয়ার্ডে নিজেদের সাংগঠনিক ভিত অনেকটাই মজবুত করেছে তৃণমূল। পাশাপাশি, পুর ভোটে বামেদের শহরজুড়ে সক্রিয়তা তৃণমূলকে ভোটের লড়াইয়ে বাড়তি সুবিধা দেবে বলে মনে করা হচ্ছে। লোকসভা ও বিধানসভা ভোটে বাম ভোটের যে অংশ বিজেপির দিকে সুইং করেছিল তা এবার বামমুখী। ফলে, বিজেপির ভোটের ঝুলিতে খাটতির আশঙ্কা রয়েছে। এই সবের নিরিখে জেলার রাজনৈতিক মহল মনে করছে ভোটের লড়াইয়ে এবার খানিক এডভান্টেজ পাবে তৃণমূল কংগ্রেস।তবে তা বাস্তবে ঘটে কিনা তা জানতে অপেক্ষা করতে হবে পুরভোটের গননার ফল প্রকাশের দিন পর্যন্ত তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story