নজরে ভোট

রাতের অন্ধকারে ১১ নাম্বার ওয়ার্ডে তৃণমূলের ফ্ল্যাগ, ফেস্টুন,ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি চাপান উতোর।

রাতের অন্ধকারে ১১ নাম্বার ওয়ার্ডে তৃণমূলের ফ্ল্যাগ, ফেস্টুন,ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি চাপান উতোর।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া পুর শহরের ১১ নাম্বার ওয়ার্ডে গত রাতে তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের বিদায়ী চেয়ারপার্সন অলোকা সেন মজুমদারের সমর্থনে টাঙ্গানো দলীয় পতাকা,ফেস্টুন এবং ফ্লেক্স ছিঁড়ে ফেলার ঘটনায় চাঞ্চল্য ছড়াল। ফ্ল্যাগ,ফেস্টুন,ফ্লেক্স ছিঁড়ে নর্দমায় ফেলে দেওয়ারও অভিযোগ উঠল বিরোধী শিবিরের বিরুদ্ধে। এই ওয়ার্ডের তৃণমূল প্রার্থী অলোকা সেন মজুমদার দাবী,তাকে ভয় পেয়েই বিরোধীরা এমন ঘটনা ঘটিয়েছে।তার ওয়ার্ডের খ্রিস্টানডাঙ্গা ও কবরডাঙ্গা এলাকায় তৃণমূলের ফ্ল্যাগ,ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে। অলোকা সেন মজুমদার বলেন,তিনি এলাকার মানুষের মন জয় করে নিয়েছেন আর তাতেই গাত্র জ্বালা হচ্ছে বিরোধী দের।

এদিকে,আলোকা দেবীর এই অভিযোগকে কেন্দ্র করে শহরের রাজনৈতিক হাওয়া সরগরম। বিজেপি বিধায়ক নিলাদ্রি দানা এই ইস্যুতে তৃণমূলকে পালটা জবাব দিতে ময়দানে নেমে পড়েছেন।তিনি বলেন,রাজ্যে তৃণমূলের সরকার, পুরসভা,পুলিশ,প্রশাসন সব তাদের অনুকূলে, তাহলে এমন ঘটন ঘটছে কেন?আসলে মিডিয়াতে ফুটেজ খায়িয়ে প্রচার পেতে তৃণমূল এই ফ্ল্যাগ, ফেস্টুল,ফ্লেক্স ছেঁড়ার আষাড়ে গল্প ফাঁদছেন। বিজেপি ফ্ল্যাগ,ফেস্টুন, ফ্লেক্স বিশ্বাসী দল নয়। বিজেপি মানুষকে বিশ্বাস করে।মানুষই হলেন ভববান।শহরেরমানুষের সমর্থন বিজেপির সাথে আছে। টের পেয়েই সংবাদ মাধ্যমে বিজেপির ভাবমূর্তি কলুষিত করার প্রয়াস চালাচ্ছে শাসক দল। কিন্তু তাতে বিজেপি কোন ক্ষতি হবে না।

পুর ভোট দোরগোড়ায়,তাই বিজেপি ও তৃণমূল।কেও কাওকে এতটুকুও রাজনৈতিক লাভ ওঠাতে দেবেন না তা পণ করে নিয়েছেন। আর তারই ফল হল এই প্রধান দুই বিরোধী রাজনৈতিক দলের ফ্লাগ,ফেস্টুন ফ্লেক্স ছেঁড়াকে কেন্দ্র করে চাপান উতোরের কাজিয়া!এমনটাই মনে করছেন শহরের রাজনৈতিক বোদ্ধারা।👁️দেখুন 🎦ভিডিও 👇


Next Story