নজরে ভোট

বাঁকুড়া পুরসভার ১০ নাম্বার ওয়ার্ডে দলের শক্তি প্রদর্শনে মহামিছিল করে ভোট প্রচার তৃণমূল প্রার্থী শম্পা দরিপার।

বাঁকুড়া পুরসভার ১০ নাম্বার ওয়ার্ডে দলের শক্তি প্রদর্শনে মহামিছিল করে ভোট প্রচার তৃণমূল প্রার্থী শম্পা দরিপার।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন: আর হাতে গোনা মাত্র কটাদিন। তার পরই পুর ভোট। তার আগে দলের শক্তি প্রদর্শন এবং দলের কর্মী, সমর্থকদের আরও সক্রিয় করে তুলতে জোর কদমে নেমে পড়লেন বাঁকুড়া পুরসভার ১০ নাম্বার ওয়ার্ডের তৃণমূল প্রার্থী শম্পা দরিপা। সেই মতো বৃহস্পতিবার বিকেলে মহামিছিলের মাধ্যমে এলাকায় প্রচারে ঝড় তুলে বিরোধীদের প্রচারকে কার্যত ছাপিয়ে গেলেন এই পোড় খাওয়া রাজনীতিবিধ। বাঁকুড়ার প্রাক্তন বিধায়ক শম্পা দেবীর ইউএসপিই হল ভোট প্রচারে মহা মিছিল কে মেগা ইভেন্টের মাত্রা দেওয়া। সে বিধানসভার ভোটই হোক বা পুর ভোট। এবার সেই একই চিত্র ধরা পড়ল ১০ নাম্বার ওয়ার্ডে।বিশাল মিছিলে ছাত্র যুবদের মোটর বাইক বাহিনীর পাইলট যেমন সবার নজর কাড়ে, তেমনি ছিল টোটোর মিছিল।

পাশাপাশি, এলাকার মহিলা,পুরুষ, বৃদ্ধ,বৃদ্ধা সহ সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের সারি মিছিলে অন্য মাত্রা এনে দেয়। ব্যান্ড পার্টি থেকে রবীন্দ্র সংগীতের মূর্ছনায় মহা মিছিল ছিল মুখরিত। আর ছিল তেরঙ্গা বেলুনের হাতে কর্মী,সমর্থকদের লম্বা লাইন।এলাকার শিক্ষক,শিক্ষিকা, বুদ্ধিজীবী,আইনজীবী,চিকিৎসক,সাংস্কৃতিক কর্মীদের অনেককেই দেখা যায় এই মহামিছিলে হাঁটতে। আসলে রাজনৈতিক উপলব্ধি ছাড়িয়ে ব্যক্তিগত সম্পর্কের খাতিরে এই অরাজনৈতিক ব্যক্তিরা মিছিলে পা মেলান বলে অভিমত একাকার রাজনৈতিক মহলের। এদিনের মহা মিছিলে মেলা মানুষের উপস্থিতি আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে শম্পা দেবীর।


তিনি সাফ জানিয়ে দিয়েছেন, এই ওয়ার্ডে এবারও বিপুল ভোটে বিজয়ী হবেন তিনি। প্রচারে ঝড় তুলেছেন তা ঠিকই, তবে ভোটের মেশিনে মানুষ কি রায় দেন তার ওপরই নির্ভর করছে জয় - পরাজয়। আর তা জানার জন্য ভোট গননা পর্যন্ত অপেক্ষা করতেই হবে ওয়ার্ডবাসী থেকে প্রার্থী সকলকেই, তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story