নজরে ভোট

পুলিশের গাড়ি চড়ে সায়ন্তিকার দিদির সুরক্ষা কবজ কর্মসূচি ঘিরে বিতর্ক,পালটা আক্রমণ বিজেপি বিধায়কের।

এদিন দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে যে কালো গাড়ীটিতে চড়ে সায়ন্তিকা যোগ দেন সেই গাড়ীর পিছনের কাঁচে লাল রঙে পুলিশ লেখা ছিল। আর এই পুলিশ লেখা গাড়িকে ঘিরেই বিতর্কের সূত্রপাত।

পুলিশের গাড়ি চড়ে সায়ন্তিকার দিদির সুরক্ষা কবজ কর্মসূচি ঘিরে বিতর্ক,পালটা আক্রমণ বিজেপি বিধায়কের।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন: পুলিশের গাড়ি চড়ে দলীয় কর্মসূচিতে গ্রাম চষে বেড়ালেন তৃণমূল কংগ্রেসের তারকা নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের শাসক দলের রাজ্য সম্পাদিকার এই কান্ডের জেরে বিতর্ক চরমে উঠেছে।এদিন বাঁকুড়ার মেজিয়া ব্লকের বিভিন্ন এলাকায় এদিন দিদির সুরক্ষা কবজ কর্মসূচিতে অংশ নেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। মেজিয়া ব্লকের ডাং মেজিয়ার চন্ডি মন্দিরে পুজো দেওয়ার পাশাপাশি,স্থানীয় গ্রাম পঞ্চায়েত অফিস ও তেওয়ারীডাঙ্গা একাকায় একটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন তিনি।

আর তার ফাঁকে চলে জন সংযোগও। এদিন এইসবকটি কর্মসূচিতে যে কালো গাড়ীটিতে চড়ে সায়ন্তিকা যোগ দেন সেই গাড়ীর পিছনের কাঁচে লাল রঙে পুলিশ লেখা ছিল। আর এই পুলিশের গাড়িকে ঘিরেই বিতর্কের সূত্রপাত। বিরোধীদের অভিযোগ,দলীয় কর্মসূচিতে এভাবে পুলিশের গাড়ি ব্যবহার করা নিয়েও প্রশ্ন তোলেন তারা। বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রি দানার এই ইস্যুতে সায়ন্তিকা কে কটাক্ষ করতেও ছাড়েন নি। তিনি বলেন,রাজ্যে যে ভাবে শাসক দলের দূর্নীতি সামনে আসছে তাতে করে সাধারণ মানুষ তাদের তাড়া করতে পারেন। এই আশঙ্কা থেকেই নিজের সুরক্ষা নিশ্চিত করতেই এই তারকা তৃণমূল নেত্রী পুলিশের গাড়ি চড়ে গ্রামে ঘুরছেন।

পাশাপাশি,নিলাদ্রি বাবু ককটাক্ষের সুরে বলেন সায়ন্তিকাকে নিজের সুরক্ষা গড়তে পুলিশ গাড়িতে সওয়ার হতে হচ্ছে! তাহলে তিনি তার দিদিকে কিসের সুরক্ষা কবজ দেবেন? যদিও,সায়ন্তিকা এই গাড়ি বিতর্কে জল ঢালতে সংবাদ মাধ্যমের কাছে তার যুক্তি খাড়া করেন। তিনি দাবি করেন, তার বাবা পুলিশ সার্ভিসে ছিলেন। এখনও পরোক্ষভাবে তিনি পুলিশ সার্ভিসে যুক্ত আছেন।তাই তিনি পুলিশ নয়,তার বাবার গাড়ি ব্যবহার করেছেন। তাই এই নিয়ে বিরোধীদের জলঘোলা করার কোন কারণ নেই বলেই মনে করেন এই তারকা নেত্রী।

তবে,সায়ন্তিকা সাফাই দিলেও জেলার রাজনৈতিক মহল এই গাড়ি বিতর্কের জেরে যে সরগরম তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story