নজরে ভোট

শীতে গ্রামে গিয়ে কম্বল বিলি সায়ন্তিকার,কম্বলে কি হবে? পারলে চাকরি দিক,পালটা তোপ নিলাদ্রির।

শীতে গ্রামে গিয়ে কম্বল বিলি সায়ন্তিকার,কম্বলে কি হবে? পারলে চাকরি দিক,পালটা তোপ নিলাদ্রির।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : দুয়ারে পঞ্চায়েত ভোট। তাই সব রাজনৈতিক দল গুলির সব কর্মসূচিই এখন গ্রামমুখী। বিরোধী বিজেপি থেকে শাসক দল তৃণমূল কংগ্রেস সবার পাখির চোখ পঞ্চায়েত ভোট। তাই ভোটের মুখে আজ বাঁকুড়ার জুনবেদিয়া পঞ্চায়েত এলাকার হরিয়ালগাড়া গ্রামে গিয়ে গ্রামের বেশকিছু দুঃস্থ পরিবারের হাতে শীত নিবারনের জন্য কম্বল তুলে দেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদিকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। আর তা নিয়েই রাজনৈতিক চাপান উতোর শুরু হয়ে গেছে পুরোদমে।

বিজিপি বিধায়ক নিলাদ্রি দানা, সায়ন্তিকার এই কর্মসুচীকে কটাক্ষ করতে ছাড়েন নি।উল্টে তিনি বলেন কম্বল বিলি করব কি হবে পারলে চাকরি দিন।এদিকে,বিধায়ক নিলাদ্রি দানার এই কটাক্ষের জবাব দিতে গিয়ে সায়ন্তিকা সাংবাদিকদের বলেন তৃণমূল ভোটমুখী কর্মসূচিতে বিশ্বাস করেনা।তৃণমূল সারা বছর মানুষের সাথে থাকে।তাই ভোটের আগে বিরোধীদের মতো গ্রামে,গ্রামে গিয়ে নাটক করতে হয় না। আজকের কম্বল বিতরনের সাথে পঞ্চায়েত ভোটের কোন যোগসূত্র নেই।

ভোটের মুখে এভাবে গ্রামে,গ্রামে রাজনৈতিক দলের প্রতিনিধিদের দান,খয়রাতি অবশ্য শীত নিবারনের ক্ষেত্রে কাজে লাগছে অসহায় মানুষ জনের।আর দুয়ারে ভোট না এলে তাদের দোরের কড়া নাড়া যে শাসক ও বিরোধী দুই শিবিরের নেতারায় বেমালুম ভুলে যান তা তাদের অজানা নয়। ফলে ভোটের মুখে এই ঘটনার প্রভাব ভোট বাক্সে কতখানি পড়ে সেটাই এখন দেখার।

👁️‍🗨️ দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story