নজরে ভোট

এক বছর পার,গ্রামে নেই উন্নয়ন,দূর হাটো,চোর স্লোগান তুলে ওন্দায় বিধায়ককে ঘিরে বিক্ষোভ,ভিডিও ভাইরাল হতেই তৃণমূলকে পালটা তোপ অমর শাখার।

এক বছর পার,গ্রামে নেই উন্নয়ন,দূর হাটো,চোর স্লোগান তুলে ওন্দায় বিধায়ককে ঘিরে বিক্ষোভ,ভিডিও ভাইরাল হতেই  তৃণমূলকে পালটা তোপ অমর শাখার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ওন্দার বিজেপি বিধায়ক অমরনাথ শাখার বিরুদ্ধে চোর অপবাদ দিয়ে এবং দূর হাটো স্লোগান তুলে বিক্ষোভের ভিডিও ভাইরাল হওয়ার পর, তা নিয়ে জেলার রাজনৈতিক মহলে আলোড়ন পড়ে গেছে পুরোদমে। শুক্রবার বিকেলে দলীয় কর্মসুচীতে ওন্দার কল্যাণী অঞ্চলে গিয়েছিলেন বিধায়ক অমর বাবু। জেতার প্রায় একবছর পর এই অঞ্চলে পা রাখেন তিনি। তাকে কাছে পেয়ে এলাকায় গত এক বছর কেন উন্নয়ন হয়নি? এই প্রশ্ন তোলেন স্থানীয় মানুষ। এবং দূর হাটো স্লোগান তুলে,চোর অপবাদ দিয়ে তারা বিধায়কের বিরুদ্ধে সরব হন।

আর সেই ভিডিও নিমেষে সোস্যাল মিডিয়াতে ভাইরালও হয়ে যায়। ভিডিও ভাইরাল হতেই, ওন্দার রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়ে যায়। তড়িঘড়ি ড্যামেজ কন্ট্রোলে নেমে পড়েন অমরনাথ শাখা। তিনি,এই ঘটনা তৃণমূলের চক্রান্ত বলে পালটা অভিযোগ তোলেন।পাশাপাশি, তিনি বলেন, এক বছরে উন্নয়নের হিসেব চাইছেন? তৃণমূলের প্রাক্তন বিধায়ক অরূপ খাঁ কি কাজ করেছেন বিগত দিনে? তার হিসেব চান,আর ১৫ বছরে পঞ্চায়েতে যে চুরির পাহাড় জমেছে তার হিসেবও চাওয়ার দাবী তোলার পাশাপাশি, মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠকে বিরোধী বিধায়করা কেন ডাক পান না?

সেই প্রসঙ্গ তুলে মুখ্যমন্ত্রী ও তৃণমূল কে কড়া ভাষায় আক্রমণ করেন অমর বাবু।অন্যদিকে,ওন্দার তৃণমূল ব্লক সভাপতি আশোক কুমার চট্টোপাধ্যায় সাফ জানিয়ে দেন, এই বিক্ষোভ কল্যাণীর মানুষের ক্ষোভ, আর বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের ফল। এর সাথে তৃণমূলের কেও যুক্ত নয়।উলটে মুখ্যমন্ত্রীকে অমর শাখার আক্রমণ করার প্রত্যুত্তরে তিনি অমর শাখার উদ্দেশ্যে বলেন," আজ মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের মুখ্যমন্ত্রী আছেন বলেই বিজেপি মিটিং,মিছিল অবাধে করতে পারছে।রাজ্যে রাজনৈতিক স্বাধীনতায় তৃণমূল হস্তক্ষেপ করে না"।

এই ভাইরাল ভিডিও নিয়ে ওন্দা জুড়ে নানা জল্পনা চলছে৷ সেই জল্পনায় জল ঢেলে নিজেদের অবস্থান স্পষ্ট করতে বিজেপি ও তৃণমূল দুই শিবিরই ময়দানে নেমে পড়েছেন জোর কদমে, তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story