এবার,কোতুলপুরে ইনডোর স্টেডিয়াম তৈরী ও বিদেশে প্রতিযোগিতায় অংশ নিতে, মুখ্যমন্ত্রীর কাছে, আর্থিক সাহায্যরে আর্জি তিন সোনার মেয়ের।

এবার,কোতুলপুরে ইনডোর স্টেডিয়াম তৈরী ও বিদেশে প্রতিযোগিতায় অংশ নিতে, মুখ্যমন্ত্রীর কাছে, আর্থিক সাহায্যরে  আর্জি  তিন সোনার মেয়ের।
X

# বাঁকুড়া২৪X৭প্রতিবেদন: কোতুলপুরে ইন্ডোর স্টেডিয়াম তৈরী, আর বিদেশে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য মুখ্যমন্ত্রীর কাছে আর্থিক সাহায্যের আর্জি জানাল কেরলের তিরুবন্তপুরমে আয়োজিত জাতীয় অ্যাক্রোবেটিক জিমন্যাস্টিকে চ্যম্পিয়ন তিন সোনা জয়ী মেয়ে।

কোতুলপুরের গরীব বাড়ীর এই তিন কন্যে এখন সারা বাংলার গর্ব। শিবানী ক্ষেত্রপাল, নমিতা সাঁতরা, ও রূপসা দে ১১ তম জাতীয় অ্যাক্রোবেটিক জিমন্যাস্টিকস চ্যাম্পিয়নশিপের ট্রাইও ইভেন্টে সোনা জিতে ঘরে ফিরলেও, শান্তি নেই তাদের মনে ! আনন্দের মধ্যেও এই তিনকন্যার গলায় যেন বিসাদের সুর !

আর কিছুদিন পরই ১২ নভেম্বর তাদের,ইউরোপের আরজাবাইনে আন্তর্জাতিক প্রতিযোগিতার অংশ গ্রহন করার কথা। কিন্তু কী ভাবে তারা বিদেশে পাড়ীদেবে ? কে খরচা যোগাবে ? তা নিয়ে তাদের পরিবারও দিশেহারা। দিনমজুর,কোল্ডস্টোরস কর্মী বাবাদের পক্ষে এই বিপুল ব্যায় যে বহন করা সম্ভব নয়, তা টের পেয়েই কান্নায় ভেঙ্গে পড়েছে শিবানী !

তার আক্ষেপ, যদি বিদেশ যাওয়া না হয়! তহলে, এই সাফল্যের কী মূল্য থাকবে ?

শেষমেশ, সংবাদ মাধ্যমে সে তাদের বিদেশ যাওয়ার খরচ যোগাড়ের জন্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে, আর্জি রেখেছে। যেন তিনি,তাদের আর্থিক সাহায্যের হাত বাড়ান। পাশাপাশি,তাদের জিমন্যাস্টিকস অনুশীলনের কোনে ইন্ডোর স্টেডিয়ামের ব্যবস্থা নেই বলে জলে ভিজে,রোদে পুড়ে অনুশীলন করতে হয়। এই সমস্যার সমাধানের জন্য, কোতুলপুরে মিনি ইন্ডোর স্টেডিয়াম তৈরীরও দাবী তুলেছে সোনাজয়ী কন্যারা।

[playlist type="video" ids="719"]

Next Story