ক্যান্সার আক্রান্ত বিকাশের বাঁচার লড়াইয়ের শরিক হলেন তৃণমূল নেতা মলয় মুখোপাধ্যায়, চিকিৎসার জন্য পাঠালেন টাটা মেমোরিয়ালে।

Update: 2020-06-08 15:34 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শরীরে মারণ ক্যান্সারের থাবা।তার সাথে আভাবকে নিত্যসঙ্গী করেও বাঁচার লড়াই চালিয়ে যাচ্ছিলেন সারেঙ্গার শালুকা গ্রামের বিকাশ দুলে। লকডাউনে একে ক্যান্সারের থাবা অন্যদিকে,কাজ করার ক্ষমতা হারিয়ে রোজগার শিকেয় ওঠায় বিধবা মা,স্ত্রী ও দুই ছোট,ছোট ছেলেকে নিয়ে চরম সঙ্কটে পড়েন বিকাশ। পুরো পরিবারের মুখে খাবার তুলে দেওয়াও দুষ্কর হয়ে ওঠে। আমরা রবিবার সেই প্রতিবেদন প্রকাশ করে সকলের কাছে বিকাশের বাঁচার লড়াইয়ের শরিক হওয়ার আবেদন রেখেছিলাম। এই অবস্থায় বিকাশের পুরো চিকিৎসার দায়িত্ব নিতে এগিয়ে এলেন মেজিয়ার তৃণমূল ব্লক সভাপতি ও সমাজসেবী মলয় মুখোপাধ্যায়। তিনি নিজে আজ গাড়ী পাঠিয়ে গ্রাম থেকে সরাসরি টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে চিকিৎসার জন্য বিকাশকে পাঠান। পাশাপাশি,তার পরিবারেও পাশে থাকার আশ্বাস দেন।

আমরা মলয় বাবুর এই মানবিক উদ্যোগকে কুর্ণিশ জানাচ্ছি। অন্যদিকে,এই লকডাউনের মধ্যে স্বামীর উন্নত চিকিৎসার জন্য মলয় বাবু এগিয়ে আসায় স্ত্রী টুম্পা দেবীও নুতন করে বাঁচার রসদ পেলেন। তিনিও কৃতজ্ঞতা জানিয়েছেন এই সহায়তার জন্য।

এদিকে,বাঁকুড়া২৪X৭ খবর প্রকাশ করার পর এতদিনে টনক নড়ে সারেঙ্গা ব্লক প্রশাসনের। আজ তারা চাল ও কিছু টাকা পাঠিয়ে দায় সারেন। কিন্তু এর আগে ব্লক প্রশাসন এই পরিবারের পাশে দাঁড়ায়নি। তাই ব্লক প্রশাসনের ভুমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন গ্রামবাসীরাও।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/fever-word-exclusive-update/img-20200427-wa0013/" rel="attachment wp-att-9015">

Similar News