বিজেপিকে সাথে নিয়ে তৃণমূলের ওপর হামলা সিপিএমের হার্মাদ বাহিনীর! দাবী পাঁচমুড়ার তৃণমূল অঞ্চল সভাপতির।

Update: 2019-05-25 11:04 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলায় লোকসভা ভোটে রাজনৈতিক পালা বদলের সাথে,সাথে এবার তৃণমূলের বিরুদ্ধে বদলা নিতে সিপিএমের হার্মাদ বাহিনী ময়দানে নেমে পড়েছে এবং বিজেপির ছত্রছায়ায় থেকে তারা তৃণমূলের ওপর হামলা চালাচ্ছে! এমনটাই অভিযোগ তুললেন তৃণমূলের পাঁচমুড়ার অঞ্চল সভাপতি উত্তম গরাই। তার দাবী, সিপিএমের হার্মাদরা পাঁচমুড়ার পুরাতন বাস স্ট্যান্ড এলাকার তৃণমূল শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি'র একটি অফিসে ভাঙ্গচুর চালায়।টিভি,চেয়ার, টেবিল,গুড়িয়ে দেয়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি,মাটিতে আছড়ে ফেলে দেওয়া হয়েছে। তার কাট আউট ও ছিঁড়ে ফেলা হয়েছে। পাশাপাশি তৃণমূল নেতাদের বাড়ীতেও হামলার ঘটনা ঘটে। শুক্রবার রাত থেকে দফায়,দফায় এই হামলা চলে। শেষ পর্যন্ত তা সংঘর্ষের আকার নেয়।বিশাল পুলিশ বাহিনী ঘটনা স্থলে গিয়ে অবস্থা সামাল দেয়। তৃণমূল অঞ্চল সভাপতি উত্তম গরাই এই ঘটনায় সিপিএমের হার্মাদ বাহিনীর লোকজনদের বিরুদ্ধে আভিযোগ তুলেছেন। তার দাবী বিজেপির মদতে এই হার্মাদরা তৃণমূল কে আক্রমণ করছে। যদিও, বিজেপির পাঁচমুড়ার মন্ডল (২) সভাপতি সুজয় দূলে তৃণমূলের তোলা অভিযোগ ভিত্তিহীন বলে, উড়িয়ে দিয়ে, এই ঘটনা তৃণমূলের নিজেদের গোষ্ঠী দ্বন্দ্বের ফল বলে দাবী করেছেন।

#দেখুন🎦 ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/election-breaking-news-4/img-20190509-wa0007/" rel="attachment wp-att-4736">

Similar News