এবার বিজেপির সাথে সাইবার যুদ্ধে, কোমর বেঁধে নামছে তৃণমূল।

এবার বিজেপির সাথে সাইবার যুদ্ধে, কোমর বেঁধে নামছে তৃণমূল।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন: এবার বিজেপির সাথে সাইবার যুদ্ধে কোমর বেঁধে নামছে তৃণমূল কংগ্রেস। লোকসভা ভোটের আগে সোস্যাল মিডিয়াতে বিজেপির সাথে জোর মোকাবিলা করে নিজেদের এক নাম্বারে তুলে আনতে জেলায়,জেলায় তৃণমূল কংগ্রেসের সাইবার কমব্যাট ফোর্স কে সক্রিয় করে তোলার কর্মসূচী নিয়েছে দল।

আজ বাঁকুড়া শহরের সতীঘাট বাইপাস এলাকার একটি বেসরকারী লজে, জেলার বিভিন্ন প্রান্ত থেকে তৃণমূলের কমব্যাট ফোর্সের সদস্যরা এই সাইবার সেমিনারে অংশ নেন।

মূলত, সোস্যাল সাইটে বিজেপি কে এক নাম্বার স্থান থেকে হটিয়ে নিজেদেরকে সেই জায়গায় বসানো এখন তৃণমূলের কাছে বড়ো চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে! তাই, দলের সাইবার সৈনিকদের কিভাবে ফেস বুকে, হোয়াটস অ্যাপে লড়াই চালাতে হবে, বেশীকরে দলের কর্মী,সমর্থক এমন কী নেতাদেরও সোস্যাল মিডিয়া মুখী করা যায়, তার পাঠও দেওয়া হল এদিন।

সাইবার কমব্যাট ফোর্সের সম্পাদক অসিবার রহমান জানান,সোস্যাল সাইটে বিজেপি এক নাম্বারে ছিল,সেটা অস্বীকার করছি না,তবে, আমরা এখন তাদের সমানে,সমানে টক্কর দিচ্ছি।এক নাম্বারে আসার জন্যই আমরা জেলা সফর করছি।

কী ভাবে তৃণমুলেরর বিরুদ্ধে কুৎসা, ফেক নিউজ,ফেক পোস্ট এবং রাজনৈতিক ভাবে বিজেপি সহ বিরোধী শিবিরের সাথে মোকাবিলা করে নিজেদের প্রতিষ্ঠা করতে হবে তারই সাত - সতেরোর পাঠ দেওয়াহল এই সেমিনারে বলেও জানান তিনি।

এখন দেখার, শেষ পর্যন্ত বিরোধীদের সাথে কতখানি লড়াই দিতে পারে তৃণমূলের এই সাইবার সৈনিকরা।

[playlist type="video" ids="585"]তৃণমূল সাইবার কমব্যাট ফোর্সের সম্পাদক অসিবার রহমানের বক্তব্য শুনতে ভিডিওটি ক্লিক করুন।

Next Story