জেলায় গত ২৪ ঘন্টায় ২ রোগীর অস্বাভাবিক মৃত্যু ! সোনামুখীতে কুয়োতে ঝাঁপ দিলেন রোগী, সিমলাপালে ব্যান্ডেজের ফাঁসে ঝুলন্ত, পচন ধরা রোগীর মৃতদেহ উদ্ধার।

জেলায় গত ২৪ ঘন্টায় ২ রোগীর অস্বাভাবিক মৃত্যু ! সোনামুখীতে কুয়োতে ঝাঁপ দিলেন রোগী, সিমলাপালে  ব্যান্ডেজের ফাঁসে ঝুলন্ত,  পচন ধরা রোগীর মৃতদেহ  উদ্ধার।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলায় হাসপাতালে চিকিৎসাধীন থাকা দুই রোগীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটায় চিন্তার ভাঁজ জেলার চিকিৎসক মহলে। কেন এমন ঘটনা ঘটছে? তা নিয়েও প্রশ্ন উঠছে নানা মহলে। গত ২৪ ঘন্টায় জেলায় দুই জন এমন রোগী মারা গেছেন, তাদের চিকিৎসাধীন থাকা কালীন, অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

আজ সোনামুখী গ্রামীণ হাসপাতালে কুয়োতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এক চিকিৎসাধীন রোগী। শ্বাসকষ্টের উপসর্গ নিয়ে ১৩ আগস্ট রাজু দত্ত(৪৫) নামে এক রোগী হাসপাতাল ভর্তি হন। সোমবার সকাল থেকে হাসপাতালে তার খোঁজ না মেলায়, চারিদিকে তল্লাসির সময় কুয়োর মুখের জাল কাটা দেখে সন্দেহ হয় হাসপাতাল কর্মীদের। তারপর খবর দেওয়া হয় পুলিশ ও দমকলে। তারা এসে, কুয়োর ভেতর থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়।

এই মৃত রোগী মানসিক অবসাদে ভুগছিলেন বলে জানা গেছে।

জেলার দ্বিতীয় মৃত্যুটি ঘটে সিমলাপালে।

সিমলাপাল ব্লক স্বাস্থ্য কেন্দ্র থেকে গত ৫ ই সেপ্টেম্বর নিখোঁজ হওয়া এক রোগীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় রবিবার রাতে। হাসপাতালের পিছনের জঙ্গল থেকে হাসপাতালের ব্যান্ডেজে গলায় ফাঁস নেওয়া পচন ধরা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। মৃত রোগীর নাম অনিরুদ্ধ সৎপতি। সিমলাপাল থানা একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করেছে।

Next Story