শহর বাঁকুড়া

কেশিয়াকোল শুট আউট : টার্গেট ছিল খুনের আসামী সাদ্দাম,গুলি বৃষ্টি এড়িয়ে পলাতক সে, ঘটনার শীঘ্রই কিনারার ইঙ্গিত এসপির।

কেশিয়াকোল শুট আউট : টার্গেট ছিল খুনের আসামী সাদ্দাম,গুলি বৃষ্টি এড়িয়ে পলাতক সে, ঘটনার শীঘ্রই কিনারার ইঙ্গিত এসপির।
X

বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন : কেশিয়াকোল শুট আউটের ঘটনায় বেশ কিছু তথ্য প্রকাশ করল জেলা পুলিশ। পুলিশ সুপার বৈভব তেওয়ারী সাংবাদিক বৈঠক করে এই তথ্য জানান । এদিন দুপুরে বাঁকুড়া শহর লাগোয়া কেশিয়াকোলে প্রকাশ্যে দুই মোটর বাইক আরোহী একটি মারুতি অল্টোকে লক্ষ্য করে গুলি বৃষ্টি করে।এই গাড়ীটিতে চড়ে পুর্ব বর্ধমানের এক খুনের আসামী সাদ্দাম সেখ বাঁকুড়া জেল থেকে জামিন পেয়ে বাড়ি যাচ্ছিলেন। গাড়ীতে সাদ্দাম সহ মোট ছয় জন ছিলেন। সেই সময় সাদ্দামকে মোটর বাইকে করে পিছু ধাওয়া করে দুইজন।এবং জনবহুল এলাকা পার হয়ে কেশিয়াকোল হনুমান মন্দিরের কাছাকাছি এলেই সাদ্দামের গাড়ি লক্ষ্য করে গুলি বৃষ্টি শুরু করে।

ওই দুইজন। কিন্তু ঝানু অপরাধী সাদ্দাম এই গুলি বৃষ্টি এড়িয়ে নিজে প্রাণে বাঁচে এবং দ্রুত দৌড়ে ঘটনাস্থল থেকে বের হয়ে গা ঢাকা দেয়। তার খোঁজেও তল্লাশি চলাচ্ছে পুলিশ। এদিকে ছয় জনের মধ্যে ৩ জন গুলির আঘাতে জখম হয়। বাকি দুজনকে পুলিশ কেশিয়াকোল থেকে উদ্ধার করে। আহতরা বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে, দুপুর দেড়টা নাগাদ এই শুট আউটের ঘটনা ঘটে।খবর পাওয়া মাত্র শুটারদের বাইকের পিছু ধাওয়া করে পুলিশ। কয়েকবার হাতের নাগালের কাছাকাছির পৌঁছালেও। অল্পের জন্য পুলিশের হাত ফস্কে গা চম্পট দেয় দুষ্কৃতিরা। তবে তাদের শীঘ্রই ধরে ফেলবে পুলিশ এমনটাই জানিয়েছেন পুলিশ সুপার বৈভব তেওয়ারী।

খুনের ঘটনার বদল নিতেই কি সাদ্দামকে টার্গেট করা হয়েছিল? না সাদ্দাম গ্যাং ওয়ারের শিকার হতে যাচ্ছিল? তা খতিয়ে দেখছে পুলিশ। তবে, যতক্ষন না শুটার রা ধরা পড়ছে ততক্ষণ এই শুট আউটের মোটিভ স্পষ্ট হবে না বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি,সাদ্দামের খোঁজ মিললেও মোটিভের একটা আভাস পাওয়া যাবে বলেও মনে করছেন তদন্তকারি পুলিশ আধিকারিকরা।

👁️‍🗨️দেখুন ভিডিও। 👇



Next Story