শহর বাঁকুড়া

৫০% ছাড়!নতুনচটির হাবিবস বাঁকুড়ার বড়োদিনের বড়ো অফার।

হাবিবস বাঁকুড়া তার প্রতিষ্ঠা বার্ষিকীতে বাঁকুড়াবাসীর জন্য দারুণ অফার ঘোষণা করেছে। যা এক কথায় বড়োদিনের বড়ো অফার। হাবিবস বাঁকুড়া তার সব সার্ভিসের ওপর সরাসরি ৫০% ছাড় দিচ্ছে।কোনো লুকানো শর্ত নেই।

৫০% ছাড়!নতুনচটির  হাবিবস বাঁকুড়ার বড়োদিনের বড়ো অফার।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : ২৫ শে ডিসেম্বর ছয় বছর পূর্ণ করে সাত বছরে পদার্পণ করছে বাঁকুড়া শহরের অন্যতম অভিজাত স্যালন হাবিবস বাঁকুড়া।শহরের নতুনচটির এই হাবিবস বাঁকুড়া তার প্রতিষ্ঠা বার্ষিকীতে বাঁকুড়াবাসীর জন্য দারুণ অফার ঘোষণা করেছে। যা এক কথায় বড়োদিনের বড়ো অফার। হাবিবস বাঁকুড়া তার সব সার্ভিসের ওপর সরাসরি ৫০% ছাড় দিচ্ছে।কোনো লুকানো শর্ত নেই। আপনি আপনার পছন্দমতো যত খুশী সার্ভিস নিতে পারবেন একেবারে অর্ধেক মূল্যে। হেয়ার কাটিংই হোক বা হেয়ার কালার,কিংবা হেয়ার স্ট্রেটনিং,স্মুদনিং,কেরাটিন,বোটক্স এমনকি সব রকমের হেয়ার স্পাতেও ছাড় মিলবে।

যাবতীয় ফেসিয়াল সবই পাচ্ছেন ৫০ % ছাড়ে। মহিলা,পুরুষ এবং শিশু সব সেগমেন্টেই এই অফার মিলবে৷ হাবিবস বাঁকুড়ার কর্ণধার সাগর গাজমীর জানান,এই অফার শুরু হচ্ছে ২৪ শে ডিসেম্বর থেকে এবং তা চলবে ২৬ শে ডিসেম্বর পর্যন্ত।এই ৩ দিন স্যালনের এ টু জেড সব সার্ভিসে সরাসরি ৫০% ছাড় দেওয়া হবে।বড়ো দিনের এই বড়ো অফারের লাভ ওঠাতে আপনি সরাসরি হাবিবস বাঁকুড়ার কাউন্টারে এসে স্লট বুক করতে পারবেন। কিংবা আগাম স্লট বুক করতে হাবিবস বাঁকুড়ার কাস্টমার হেল্প লাইন 7478739625 নাম্বারে কল করে নিতে পারেন। মনে রাখবেন এই অফার চলবে মাত্র তিন দিনের জন্য।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story