শহর বাঁকুড়া

মাধ্যমিকের মেধা তালিকায় ৬ পড়ুয়া,নজির গড়ল পুয়াবাগানের বিবেকানন্দ শিক্ষা নিকেতন।

মাধ্যমিকের মেধা তালিকায় ৬ পড়ুয়া,নজির গড়ল পুয়াবাগানের বিবেকানন্দ শিক্ষা নিকেতন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :সকালেই টিভির লাইভ সম্প্রচারে চোখ রেখেছিলেন বাঁকুড়া বিবেকানন্দ শিক্ষা নিকেতনের প্রিন্সিপাল তপন কুমার পতি। প্রথম চার পর্যন্ত ফল শুনে খানিক মুষড়ে পড়লেও।পঞ্চম স্থান থেকে পর,পর তার স্কুলের পড়ুয়াদের নাম ঘোষিত হতে থাকায় সম্বিত ফিরে পান। একে,একে দেখেন ছয় জন পড়ুয়া মেধ তালিকায় স্থান পেয়েছে।এর আগের সব ইতিহাস টপকে নজির গড়ে ফেলেছে বিবেকানন্দ শিক্ষা নিকেতন। রাজ্যের মেধা তালিকায় ৬৮৮ নাম্বার পেয়ে ৫ম স্থান অর্জন করেছে ঈশান পাল।

৬৮৭ নাম্বার পেয়ে ষষ্ঠ স্থানে জায়গা করে নিয়েছে স্কুলের দুই পড়ুয়া সূর্যেন্দু মন্ডল ও অপূর্ব সামন্ত। এবং ৬৮৬ নাম্বার পেয়ে মেধা তালিকায় সপ্তম স্থান দখল করেছে স্কুলের মেধাবী ছাত্রী স্নেহা কর। এছাড়া দেবজিৎ রায় ও অঙ্কনা দুবে ৬৮৩ নাম্বার পেয়ে দশম স্থান অর্জন করেছে। একলপ্তে ছয় জন পড়ুয়ার এই সাফল্যে স্কুল জুড়ে ছড়িয়েছে খুশীর জোয়ার। এই ইংরেজি মাধ্যমের স্কুলটির মোটের ওপরও ফল বেশ ভালো।


এই স্কুলের ছাত্রী স্নেহা কর রাজ্যে মেধা তালিকায় সপ্তম হয়েছে। ইংরেজি মাধ্যমে ইতিহাসের ভালো বই না থাকায় তার নাম্বার কমে যাওয়ায় সে আক্ষেপ চেপে রাখতে পারেনি।ইতিহাসে নাবার বাড়লে তাত র‍্যাঙ্ক খানিক টপে উঠে আসত। তাই আগামীর পরীক্ষার্থীদের ইতিহাসের জোর দেওয়ার টিপস দিয়েছে স্নেহা। রাজ্যের মেধা তালিকায় সপ্তম হয়েছে এই স্কুলের অপুর্ব সামন্ত ও সূর্যেন্দু মন্ডল। দুজনেই খুশী তাদের সাফল্যে।স্কুলের পড়ুয়া,শিক্ষক,শিক্ষিকা থেকে শিক্ষাকর্মী সকলেই উচ্ছ্বসিত স্কুলের এই নজরকাড়া সাফল্যে।

👁️‍🗨️ দেএখুন 🎦 ভিডিও


Next Story