হোটেলে খেয়ে হাত ধোয়ার ফাঁকেই গায়েব পাঁচ লাখ টাকা ভর্তি ব্যাগ,শহর জুড়ে চাঞ্চল্য!

হোটেলে খেয়ে হাত ধোয়ার ফাঁকেই গায়েব পাঁচ লাখ টাকা ভর্তি ব্যাগ,শহর জুড়ে চাঞ্চল্য!
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া শহরের মাচানতলা লাগোয়া ফেমাস গলির একটি হোটেলে খাবার খেয়ে হাত ধোয়ার ফাঁকেই পাঁচ লাখ টাকা ভর্তি ব্যাগ গায়েব! ঘটনা টের পেয়ে চিৎকার জুড়লে স্থানীয় কয়েকজন জানান ব্যাগ নিয়ে দুজন চম্পট দিয়েছে। তা শুনেই দিশেহারা বাঁকুড়া শহরের পোদ্দারপাড়ার বাসিন্দা পেশায় বাঁকুড়া পুরসভার ট্যাক্স কালেক্টর গৌতম কুন্ডু। তিনি বৃহস্পতিবার বিকেলে বাঁকুড়া হেড পোস্ট অফিস থেকে তার জমা থাকা ৫ লাখ টাকা তুলে তা ব্যগে ভরে সাইলেলে করে সোজা হোটেলে চলে আসেন। বাড়ীতে কেও বা থাকায় তিনি কদিন এই হোটেলেই খাওয়া দাওয়া করছিলেন। ব্যাগ সহ সাইকেল হোটেলের সামনে দাঁড় করিয়ে রেখে তিনি খেতে বসেন।খাওয়া শেষে হাত ধোয়ার সময় একজন তাকে আড়াল করে দাঁড়ায়। তার ফাঁকেই টাকা ভর্তি ব্যাগ নিয়ে চম্পট দেয় দুষ্কৃতিরা।

এই ব্যাগে টাকা,ছাড়া বাঁকুড়া পুরসভার ট্যাক্সের রসিদ,চালান হ্যান্ড বুক সহ কিছু গুরুত্বপূর্ণ কাগজ পত্রও ছিল।এদিকে,সেহেতু পুরসভার গুরুত্বপূর্ণ কাগজপত্রও ওই ব্যাগে ছিল। তাই বাঁকুড়া পুরসভার পক্ষ থেকেও শুক্রবার থানায় পৃথক অভিযোগ দায়ের করা হবে বলে জানান বাঁকুড়া পুরসভার প্রশাসক বোর্ডের সদস্য দিলীপ আগরওয়াল।

প্রকাশ্য দিবালোকে জনবহুল জায়গা থেকে এভাবে পাঁচ লাখ টাকা গায়েব হওয়ার ঘটনায় শহর জুড়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে৷ এদিকে, এই ঘটনার কিনারা করতে তদন্ত শুরু করেছে পুলিশও।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story