বৃষ্টির মধ্যে মোটর বাইকে চড়ে কাজে যাওয়ার পথে অজ্ঞাত পরিচিত গাড়ীর ধাক্কায় মৃত ব্যাঙ্ক কর্মী,চতুরডিহি গ্রামের কাছে ঘটে দুর্ঘটনা।

বৃষ্টির মধ্যে মোটর বাইকে চড়ে কাজে যাওয়ার পথে অজ্ঞাত পরিচিত গাড়ীর ধাক্কায় মৃত ব্যাঙ্ক কর্মী,চতুরডিহি গ্রামের কাছে ঘটে দুর্ঘটনা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বৃষ্টির মধ্যে মোটর বাইক চড়ে কাজে যোগ দেওয়ার পথে অজ্ঞাত পরিচিত গাড়ীর ধাক্কায় প্রাণ হারালেন এক ব্যাঙ্ক কর্মী। আজ সকালে বাঁকুড়া-খাতড়া রোডের পুয়াবাগান সংলগ্ন চতুরডিহি গ্রামের কাছে ঘটে এই পথ দুর্ঘটনা। স্থানীয় সুত্রে জানা গেছে, মৃত ব্যক্তির নাম দিব্যেন্দু শেখর পাত্র(৪৪)। তিনি দামোদরপুর এলাকার বাসিন্দা। অন্যন্য দিনের মতো এদিনও বাড়ী থেকে মোটর বাইকে চড়ে শুনুকপাহাড়ীর ইউকো ব্যঙ্কে কাজে যোগ দিতে যাচ্ছিলেন। চতুরডিহি গ্রামের কাছে কোন দ্রুত গতির অজ্ঞাত পরিচিত কোন গাড়ী তাকে ধাক্কা দিয়ে চম্পট দেয়। বাইক থেকে ছিটকে তিনি পড়ে যান। যদিও মাথায় তিনি হেলমেট পরে ছিলেন। তবুও ধাক্কার তীব্রতা এত বেশী ছিল যে আঘাতে তিনি ঘটনাস্থলেই প্রাণ হারান।

এর পর স্থানীয় মানুষ বাঁকুড়া সদর থানায় খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। জানা গেছে তিনি ইউকো ব্যাঙ্ক্যের শুনুকপাহাড়ী শাখায় ক্যাশিয়ার পদে কর্মরত ছিলেন। তার এই মর্মান্তিক মৃতুর খবর ব্যাঙ্কে পৌঁছলে সেখানে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে,স্থানীয় মানুষ বেপরোয়া যান চলাচলে লাগাম টানতে পুলিশি তৎপরতার দাবী তুলেছেন।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story