লকডাউনে শুনসান দুপুরের সুযোগকে কাজে লাগিয়ে শহরে কাটজুড়িডাঙ্গায় সোনার গয়না দোকানে দুঃসাহসিক ডাকাতি। এলাকায় চাঞ্চল্য।

লকডাউনে শুনসান দুপুরের সুযোগকে কাজে লাগিয়ে শহরে কাটজুড়িডাঙ্গায় সোনার গয়না দোকানে দুঃসাহসিক ডাকাতি। এলাকায় চাঞ্চল্য।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : লকডাউনে শুনসান দুপুরের সুযোগকে কাজে লাগিয়ে শহরের কাটজুড়িডাঙ্গায় একটি সোনার গয়না দোকানে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল। খদ্দের সেজে জনা চারের দুষ্কৃতি সোনার দোকানে ঢুকে আংটি দেখাতে বলেন।এরই ফাঁকে তারা ডাকাতির ছক সাজিয়ে ফেলে।


মহিলা সেলস কর্মীদের ভয় দেখিয়ে সরিয়ে দেয় এবং চিৎকার করলেই মেরে ফেলার হুমকি দেয়। মহিলারা ভয়ে সিঁটিয়ে গেলে দোকানের এক পুরুষ কর্মীর মাথায় বন্ধুক ঠেকিয়ে ও ভোজালির দিয়ে আঘাত করে আলমারি ও ক্যাশের ড্রয়ারের চাবি হাতিয়ে নেয়। এরপর কয়েক লাখ টাকার সোনার গয়না এবং ড্রয়ার থেকে প্রায় হাজার ষাটেক টাকা এবং কর্মচারির মোবাইল ফোন কেড়ে নেয়।

তার পর দোকানে আরও জনা কয়েক খদ্দের এসে পৌঁছলে তারা গয়নাগাটি,টাকা,মোবাইল নিয়ে চম্পট দেয়। এছাড়া দোকানের সিসিটিভির হার্ডডিস্কও ভেঙ্গে দেয় ডাকাত দল। এই ঘটনায় একালার আসপাশের গয়না দোকানেও আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিকে, খবর পেয়ে বাঁকুড়া সদর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দিনে দুপুরে প্রকাশ্য দিবালোকে শহরে এমন দুঃসাহসিক ডাকাতির ঘটনায় শহরের নিরাপত্তা ব্যবস্থা নিয়েও প্রশ্ন উঠছে?

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story