শহর বাঁকুড়া

শহরের লালবাজারে আগুনে ভস্মীভূত একটি অভিজাত সুরা বিপণি,কোটি টাকা ক্ষতির আশঙ্কা।

এই অফ সপের মালিক এবং প্রতিষ্ঠিত হোটেল ব্যবসায়ী প্রসেনজিৎ দত্ত বলেন ৫০ থেকে ৭০ লাখ টাকার মদ মজুত ছিল দোকানে। তাছাড়া,ফ্রীজ,এসি,আসবাবপত্র এবং নগদ টাকা পুড়ে ছাই হয়ে গেছে। সব মিলিয়ে ক্ষতি প্রায় এক কোটির কাছাকাছি।

শহরের লালবাজারে আগুনে ভস্মীভূত একটি অভিজাত সুরা বিপণি,কোটি টাকা ক্ষতির আশঙ্কা।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন :- বছরের প্রথম দিনেই কাকভোরে শহরের লালবাজার এলাকার একটি অভিজাত সুরা বিপণি (অফ সপ) আগুনে ভস্মীভূত হয়ে যাওয়ার ঘটনায় ব্যপক চাঞ্চল্য ছড়ায়। প্রাতভ্রমণকারিদের প্রথম ঘটনা নজরে পড়ে। তারা ওই অফ সপের কর্মীদের ডাকাডাকি করে খবর দেন।সাথে,সাথে খবর পৌঁছায় মালিক প্রসেনজিৎ দত্তের কাছেও। খবর দেওয়া হয় দমকলে।মুহুর্তের মধ্যে দমকল বাহিনী আগুন নেভানোর কাজ শুরু করেন।প্রায় তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।তবে তার আগেই প্রায় ৫০ - ৭০ লাখ টাকার মদ পুড়ে ছারখার হয়ে যায়। যেহেতু স্প্রিরিট অতি দাহ্য তাই আগুন লাগার সাথে,সাথেই তা জ্জ্বলে যায়।

এছাড়া ডিপ ফ্রিজ,এসি পুড়ে ছাই হয়ে যায়।কাউন্টারে রাখা বেশ কিছু নগদ টাকাও পুড়ে ছাই হয়ে যায়। এছাড়া আসবাব পত্র, ইন্টিরিয়র ডেকরেশন সবই আগুনের গ্রাসে চলে যাওয়ায় ক্ষয়,ক্ষতির পরিমান কোটি টাকায় পৌঁছে যাবে বলে আশঙ্কা করা হচ্ছে।এই অফ সপের মালিক এবং প্রতিষ্ঠিত হোটেল ব্যবসায়ী প্রসেনজিৎ দত্ত বলেন ৫০ থেকে ৭০ লাখ টাকার মদ মজুত ছিল দোকানে। দোকান ছাড়াও হোটেলের বারেও আগুনের আঁচ লাগে।তবে সেখানে উল্লেখযোগ্য ক্ষয়,ক্ষতি হয়নি।এদিকে,দমকল বিভাগের ওসি অভয় চৌধুরী বলেন শর্ট সার্কিট থেকেই আগুন লাগে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

ফ্রিজের থেকেই শর্ট সার্কিটের ঘটনা ঘটে বলে পরে সনাক্ত করা গেছে। এদিন দমকলের তিনটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনে।সকালে একদফায় আগুন নেভানোর পর ফের বেলা ১১ টা নাগাদ আগুন জ্বলে ওঠে।ফের দমকল গিয়ে আগুন পুরোপুরি নিভিয়ে দেয়।এদিকে বছরের প্রথম দিন কাকভোরে আগুন লাগার ঘটনা ঘটায় অনেকে তা জানতেন না।ফলে বেলার দিকে অনেক সুরাপ্রেমী সুরা কিনতে এসে ঘটনা টের পান। এবং খবর জেনে তারাও মর্মাহত। তাদের আশঙ্কা এর জেরে বছরের প্রথম দিনেই বাজারে মদের ভাঁড়ারে টান পড়বে না তো!

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇


Next Story