শহর বাঁকুড়া

শিশুপুত্র কে শ্বাসরোধ করে খুন,বাবা ও মায়ের যাবজ্জীবন কারাদন্ড।

শিশুপুত্র কে শ্বাসরোধ করে খুন,বাবা ও মায়ের যাবজ্জীবন কারাদন্ড।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সাড়ে চার বছরের ফুটফুটে শিশু সন্তান কে ঘুমন্ত অবস্থায় বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুনের দায়ে যাব্জজীবন কারাদন্ডের সাজা দেওয়া হল মৃত শিশুর মা ও বাবাকে। সোমবার বাঁকুড়া জেলা আদালতের অতিরিক্ত দায়রা বিচারক(চতুর্থ কোর্ট)প্রশান্ত মুখোপাধ্যায়। দুজনকেই যাবজ্জীবন কারাদন্ডের পাশাপাশি সুজিত কে ২৫ হাজার টাকা জরিমানা,অনাদায়ে ৬ মাস জেল এবং সূরিকা দেবীকে ৫০০০ টাকা জরিমানা,আনাদায়ে ২ মাস জেলের নির্দেশ দেন বিচারক।

বাঁকুড়ার বড়জোড়া থানা এলাকার মোহনপুর গ্রামে এই বিরলতম খুনের ঘটনাটি ঘটে ২০২০ সালের ৩ রা মে রাতে।শিশুটি কে সাথে নিয়ে বাবা ও মা একই ঘরে শুয়েছিলেন।পরের দিন ভোরেই ঘটনা টের পান আত্মীয় ও পড়শীরা। শিশুর বাবা সুজিত মন্ডল ও মা সূতিকা মন্ডল দুজনেই শিশুটিকে খুনের ঘটনা স্বীকার করেন। এরপর তদন্তে উঠে আসে শিশুটি তার নয় এমন সন্দেহ করত সুজিত।এবং অন্য কারও সাথে অবৈধ সম্পর্কের জেরে শিশুটি তার স্ত্রীর গর্ভে জন্ম নিয়েছে এমন দাবী করে স্ত্রীর সাথে প্রায় ঝগড়াঝাটিও করত সে।এই অশান্তি চরমে উঠলে তারা শিশুটিকে শেষ পর্যন্ত মেরে ফেলে।

সুজিতের ভাইপোর বিশ্বজিতের অভিযোগের ভিত্তিতে পুলিশ সুজিত ও তার স্ত্রীকে গ্রেপ্তার করে। সরকারি অইনজীবী অরুন চট্টোপাধ্যায় জানান,১৭ জনের সাক্ষ্য গ্রহণের পর আজ এই সাজ ঘোষণা করেন বিচারক

👁️‍🗨️দেখুন 🎦 ভিডিও। 👇


Next Story