জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে বাঁকুড়ার জেলাশাসকের গাড়ী অল্পের জন্য রক্ষা,চোখে কাঁচের টুকরো ঢুকে আহত এডিএম (এল,আর)।

জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে বাঁকুড়ার জেলাশাসকের গাড়ী অল্পের জন্য রক্ষা,চোখে কাঁচের টুকরো ঢুকে আহত এডিএম (এল,আর)।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে পড়লেন বাঁকুড়ার জেলাশাসক কে,রাধিকা আয়ার। একই গাড়ীতে সহযাত্রী ছিলেন অতিরিক্ত জেলাশাসক (ভূমিও রাজস্ব) শঙ্কর নস্কর।তারা জেলা সদর থেকে বিষ্ণুপুর যাচ্ছিলেন। যাওয়ার পথে ওন্দার গোগড়ায় ৬০ নাম্বার জাতীয় সড়কে জেলাশাসকের গাড়ীর সাথে একটি পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। জেলাশাসকের গাড়ীটি ভালো রকম ক্ষতিগ্রস্ত হয়। অল্পের জন্য প্রাণে বাঁচেন জেলাশাসক ও অতিরিক্ত জেলা শাসক।


তবে মাথায় সামান্য চোট লাগে শঙ্কর বাবুর এবং তার চোখে কাঁচের টুকরো ঢুকে যায়। তাকে সাথে,সাথে বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এসে প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়।

তবে জেলাশাসকের তেমন আঘাত লাগেনি। চালক ও নিরাপত্তাকর্মীরাও বড়ো চোট, আঘাত পাননি বলে পুলিশ সুত্রে জানা গেছে। পিকআপ ভ্যানটিকে আটক করেছে ওন্দা থানার পুলিশ। জেলাশাসক কে,রাধিকা আয়ার সুস্থ আছেন বলে।জানা যাচ্ছে। এদিন, বড়ো দুর্ঘটনা এড়ানো গেছে ঠিকই। কিন্তু জাতীয় সড়ক ধরে যেভাবে বেপরোয়া দ্রুতগতিতে পিক আপ ভ্যান যাতায়াত করছে তা নিয়ন্ত্রণ না করলে এমন দুর্ঘটনা ঠেকানো যাবে না বলেই মনে করছেন স্থানীয় বাসিন্দারা।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story