শহর বাঁকুড়া

বাঁকুড়ায় খুলে গেল দেশের প্রথম অয়েল ফ্রি কাফে চেইন চা- কালচার,চায়ের আড্ডায় মাততে তৈরি থাকুন আপনিও।

বাঁকুড়া শহরের জুনবেদিয়া - পাঁচবাঘা বাইপাস রোডের ঠিক ইন্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্পের বিপরীতে খুলে গেল দেশের সর্বপ্রথম অয়েল ফ্রি কাফে চেইন চা - কালচার।আন্তর্জাতিক মানের এই কাফে এখন বাঁকড়ি চা প্রেমীদের মন জয় করতে সেজে,গুজে তৈরি।

বাঁকুড়ায় খুলে গেল দেশের প্রথম অয়েল ফ্রি কাফে চেইন  চা- কালচার,চায়ের আড্ডায় মাততে তৈরি থাকুন আপনিও।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : এ যেন ফের ফিরে যাওয়া বাঙ্গালীর চোদ্দোআনা।গসিপ,পিএনপিসি' র সাথে চুটিয়ে আড্ডা এবং তার ফাঁকে নানা ঘরানার চায়ের কাপে চুমুক,সঙ্গে অবশ্যই টা,আসলে চায়ের সাথে টা'য়ের যোগ বাঙ্গালীর রক্তে। তাই চা আর তার সাথে স্বাস্থ্য সম্মত বিনা তেলে ভাজা হরেক টায়ের যুগলবন্দী নিয়ে বাঁকুড়ায় হাজির চা- কালচার। বাঁকুড়া শহরের জুনবেদিয়া - পাঁচবাঘা বাইপাস রোডের ঠিক ইন্ডিয়ান অয়েলের পেট্রোল পাম্পের বিপরীতে খুলে গেল দেশের সর্বপ্রথম অয়েল ফ্রি কাফে চেইন চা - কালচার।আন্তর্জাতিক মানের এই কাফে এখন বাঁকড়ি চা প্রেমীদের মন জয় করতে সেজে,গুজে তৈরি।

আর দাম একেবারে পকেট ফ্রেন্ডলি। ১০ টাকা থেকেই মিলবে চা। আর থাকছে বিনা তেলে ফ্রাই করা হরেক স্ন্যাকস। ফ্রেঞ্চ ফ্রাই, ফিস ফ্রাই, চিকেন কাটলেট, চিকেন পপকর্ণ এমনকি মোমোও মিলবে এখানে। এছাড়াও থাকছে আইসক্রিমও। সকালে চায়ের সাথে ব্রেকফাস্টের জন্য রয়েছে নানা স্বাদের স্যান্ডউইচ। আর সন্ধ্যেতে হরেক বিনা তেলের স্ন্যাকসের ডালি সাজিয়ে আপনার জন্য তৈরি থাকছে কাফে চা- কালচার।কোলেস্টেরল, ফ্যাটি লিভার এসবকে বাই,বাই জানান। কারন, চুটিয়ে ভাজাভুজি খেলেও কোন ভয় নেই।সব ভাজাভুজিই কিন্তু তেল ছাড়া।

ভাবছেন এ আবার কি? তাহলে একবার নিজেই পরখ করে দেখুন। চলে আসুন এখানে। আর তেল ছাড়া ফ্রাই হলেও প্রতিটি পদের স্বাদ কিন্তু বজায় আছে ষোলোআনা। তেমনটাই জানাচ্ছেন চা - কালচারের উপভোক্তারা।শহর বাঁকুড়ায় চায়ের সাথে এমন উইনিক টা এর যুগলবন্দী আর তার সাথে অফুরান আড্ডা। কাফে শুরুর প্রথম দিন থেকেই উপভোগ করলেন একঝাঁক চা প্রেমী।এবার,চা- কালচারের আঙ্গিনায় পুজোর আড্ডা জমাতে তৈরি থাকুন আপনিও।

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও 👇


Next Story